তৈমুর আলম কারাগারে

প্রকাশিত

নারায়ণগঞ্জ প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রাক্তন সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার বিকেলে তাকে পৃথকভাবে নারায়ণগঞ্জের বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ আলী হোসেন ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহামুদ মহসিনের আদালতে হাজির করে দুটি মামলার শুনানি হয়। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

এর আগে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের আদালত পাড়া থেকে ফতুল্লা থানা পুলিশ অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে গ্রেপ্তার করে। এ সময় বিএনপিপন্থি আইনজীবীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এ ঘটনার প্রতিবাদে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন বিএনপিপন্থি আইনজীবী ও সমর্থকরা।

অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মো. শরফুদ্দিন জানান, ২০১৫ সালের দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে পুলিশ গ্রেপ্তার করেছে। মামলা দুটি নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়ের করা হলেও তার বাড়ি ফতুল্লা থানা এলাকায় হওয়ায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানার নির্দেশ ফতুল্লা থানা পুলিশকে দেওয়া হয়।