বিয়ে করলেন হিরো আলম ও টুনটুনি আদৃতা

প্রকাশিত

বিয়ের পরে টেমস নদীর তীরে ফটোশুট করেন মিস বাংলাদেশ ও মিঃ বাংলাদেশ। ছবিটি তুলেছেন Wedding Gallery এর প্রধান ফটোগ্রাফার যুবাইর

সকল জল্পনা কল্পনা’র অবসান ঘটিয়ে কোটি তরুণে হৃদয় ভেঙ্গে দিয়ে অনিন্দ্য সুন্দরী এবং মিস বাংলাদেশ টুনটুনি আদৃতা বিয়ে করলেন মিঃ বাংলাদেশ হিরো আলমকে। এ ঘটনায় বাংলাদেশে ১০০০ জন তরুণি ও ৫০০০০ জন গৃহবধু আত্মহত্যা করেছেন। আত্মহত্যা করার চেষ্টা করেছেন মিয়া খলিফা। সানি লিওনো বেশ মূষরে পড়েছেন।

বহুল প্রতিক্ষিত এ রাজকীয় বিয়ের ফটোগ্রাফির দায়িত্ব পালন করেছেন Wedding Gallery এর প্রধান ফটোগ্রাফার যুবাইর বিন ইকবাল।। বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে লন্ডন এর বাকিংহ্যাম প্যালেসে। স্বয়ং রানী এলিজাবেথ তাদের মাথায় বিয়ের মুকুট পরিয়ে দেন। এ বিয়ের উকিল বাবা ছিলেন ভিলেন ডিপজল। আর এ বিয়ের রান্না করেন শেফ টনি খান।

আরো পড়ুন :  উদ্বিগ্ন বিএনপি খালেদা জিয়া কেমন আছেন : রিজভী

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মাঝে ছিলেন মেসি, রোনালদো, নেইমার, টম ক্রুজ, কেট উইন্সলেট, ডোনাল্ড ট্রাম্প, বারাক ওবামা, ব্রিটনি স্পিয়ার্স, নাদাল, ফেদেরার, ব্রায়ান লারা, টেন্ডুলকারবন জভি, ওয়াসিম আকরাম, ক্যাটরিনা কাইফ, চার্লি চ্যাপলিন, মিঃ বিন, ড্যানিয়েল ক্রেগ, পিয়ার্স ব্রসন্যান, শাকিরা প্রমুখ। গুগল এ বিয়ে উপলক্ষ্যে তাদের ডুডলও পরিবর্তন করেন। বিয়ের দিনে ফেসবুক এর লোগোতে হিরো আলম এর ছবি দেখা যায়। এ প্রসঙ্গে জাকারবার্গ তার ফেসবুক স্ট্যাটাস এ বলেছেন, তিনি এ হিরো এর একজন ফ্যান।

আরো পড়ুন :  টাইগার জিন্দা হ্যায়’ ছবির রেকর্ড, সালমানের বিরুদ্ধে বিক্ষোভ

শাহরুখ খানকে বিয়ের দাওয়াত দেয়া হয় নি দেখে তিনি টুইট করে অভিশাপ দিয়েছেন হিরো আলমকে। শাকিব খান শুভ কামনা জানিয়েছেন এই জুটিকে। বিয়ের খবর প্রকাশের পরে সালমান খানকে খুজে পাওয়া যাচ্ছিল না, পরে মদ্যপ অবস্থায় তাকে একটি বার থেকে উদ্ধার করা হয়।

এ রাজকীয় বিয়ের অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিখ্যাত সঙ্গীত শিল্পি জাস্টিন বিবার এবং ড্যান্স করেছেন মুনমুন।

Shares