স্প্রিং সেমিস্টারের নবীনবরণ শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে

প্রকাশিত

স্টাফ রিপোর্টার : শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজী’র স্প্রিং সেমিস্টার-২০১৮ এর নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার রাজধানীর উত্তরায় পলওয়েল কনভেনশন সেন্টারে দিনব্যাপী চলে ওই অনুষ্ঠান।
এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইমামুল কবীর শান্ত। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. কাজি মোঃ মফিজুর রহমান।
এ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর শামসুন নাহার, রেজিষ্ট্রারার এ আর. হোসনে আরা রহমান, প্রক্টর ড. গোলাম মোস্তাফা, ট্রাস্টি বোর্ডের সম্মানীত সদস্য ডা: আহসানুল কবীর, টিআই এন্ড স্টুডেন্ট কাউেিন্সলিং পরিচালক লে: কর্ণেল আব্দুস সালাম (অব:)সহ পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, নবীণ শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।
অনুষ্ঠানে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইমামুল কবীর শান্ত বলেন, তোমরাই আধুনিক বাংলাদেশের নির্মাতা। এজন্য নিজেদের দক্ষতার পরিচয় দিতে হবে। শিক্ষার্থীদের বিশ্বমানের শিক্ষা, বিজ্ঞান, জ্ঞান, তথ্যপ্রযুক্তি ও দক্ষতা হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নৈতিক মূল্যবোধ ও দেশপ্রেমে উজ্জীবিত পরিপূর্ণ মানুষ হিসেবে তৈরি করাই আমাদের লক্ষ্য। যাতে করে তারা আধুনিক ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে সক্ষম হয় এবং ভবিষ্যতে নেতৃত্ব দিতে পারে।
অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়। এরপর শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও বিশ্ববিদ্যালয়ের উপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শনী ও থিম সং পরিবেশন করা হয়।
Shares
আরো পড়ুন :  বিয়ে ছাড়াই মা হলেন জিৎ-এর সাবেক প্রেমিকা