মেয়েকে নিয়ে চিন্তিত সাইফ-অমৃতা!

প্রকাশিত

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। অনেক জল ঘোলার পর অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন সাইফ কন্যা। এতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি।

চলতি বছর ডিসেম্বরে ‘কেদারনাথ মুক্তির কথা রয়েছে। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সারার। কিন্তু সম্প্রতি খবর প্রকাশিত হয়েছে, দ্বন্দ্বে জড়িয়েছেন পরিচালক অভিষেক ও সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়া এন্টারটেইনমেন্টের কর্মকর্তা প্রেরারনা অরোরা। ফলে সিনেমাটির মুক্তি পিছিয়ে যেতে পারে। আর মেয়ের অভিষেক সিনেমা নিয়ে জটিলতা তৈরি হওয়ায় চিন্তিত হয়ে পড়েছেন সাইফ ও অমৃতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

আরো পড়ুন :  বাগেরহাটে ইউপি সদস্যের৬ মাসের কারাদণ্ড দিল আদালত

একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সাইফ আলী খান তার মেয়ের অভিষেকের জন্য বিকল্প রাস্তা খুঁজছেন। এ ছাড়াও সারার মা অমৃতা সিং চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ‘কেদারানাথ’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়া এন্টারটেইনমেন্টের আইনজীবী লাভিন সি হিরানী বলেন, ‘আগামী সপ্তাহে আমরা মুম্বাই হাইকোর্টে যাব। আশা করছি, সম্মানিত আদালত আমাদের অধিকারের নিরাপত্তা দিবেন। ক্রিয়া এন্টারটেইনমেন্ট শর্তহীনভাবে সিনেমাটি নির্মাণের জন্য প্রচুর অর্থ বিনিয়োগ করেছে কিন্তু বিনিয়োগকৃত অর্থ সঠিকভাবে ব্যবহৃত হয়নি বলে তাদের অভিযোগ।’

আরো পড়ুন :  নিজ বাসায় স্বামী-স্ত্রী ও দুই মেয়ের লাশ

এদিকে সুশান্তের সঙ্গে সারার অভিষেকের কথা থাকলেও রণবীর সিংয়ের সঙ্গে প্রথমবার পর্দায় হাজির হতে পারেন সারা। রোহিত শেঠির ‘সিম্বা’ সিনেমায় অভিনয় করছেন রণবীর সিং। তবে তার নায়িকা কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি। এতে রণবীরের বিপরীতে দেখা যেতে পারে সারাকে। এ সিনেমাটিও চলতি বছর ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে।