মিলনের চাহিদা বেশি কোন দেশের মেয়েদের!

প্রকাশিত

লাইফস্টাইল ডেস্ক: উপমহাদেশের সংস্কৃতিতে সাধারণত ছেলেরা তাদের জীবন সঙ্গী হিসেবে অনেক সুন্দরী মেয়ে খোঁজে। আবার মেয়েরাও খোঁজে কোন সুদর্শন ছেলেকে। কারণ উপমহাদেশের ছেলেমেয়েদের সেক্স পাওয়ারে একুট বেশি হয়ে থাকে।

কিন্তু আমরা কি জানি পৃথিবীর কোন দেশের মেয়েরা সবচেয়ে সুন্দরী ও সবচেয়ে সেক্স পাওয়ার কিংবা পুরুষরা সুদর্শন? সম্প্রতি ‘মিস ট্র্যাভেল’ নামে একটি ওয়েবসাইট একটি সমীক্ষা চালিয়ে কোন দেশের পুরুষ ও নারী বিশ্বের মধ্যে সবচেয়ে সেক্স পাওয়ার আকর্ষণীয়, সুদর্শন, কমনীয় তার একটি তালিকা প্রকাশ করেছে।

আরো পড়ুন :  চট্টগ্রামে অগ্নিকাণ্ড : প্রায় ৪০ কোটি টাকার ক্ষতি

তালিকায় দেখা যাচ্ছে তিন নম্বরে আছে পাকিস্তানের নাম। কিন্তু সেরা দশের মধ্যেও ভারত কিংবা বাংলাদেশের নাম নেই। মূলত ঐ সমীক্ষাটি চালানো হয়েছিল বিভিন্ন দেশের পুরুষ ও নারীদেও সেক্স পাওয়ারের ওপর। তারই ভিত্তিতে যে দেশের নারীদের সেক্স পাওয়ারের ওপরতালিকা তৈরি করে ওই ওয়েবসাইট।

বিশ্বে সবচেয়ে ‘কাঙ্ক্ষিত’ সেক্স পাওয়ার বাসস্থান যে দেশে তার তালিকা :

আরো পড়ুন :  লিটনকে ফিরিয়ে দিলেন লাকমল

১. আয়ারল্যান্ড, ২. অস্ট্রেলিয়া, ৩. পাকিস্তান, ৪. আমেরিকা, ৫. ইংল্যান্ড, ৬. স্কটল্যান্ড ৭. ইতালি, ৮. নাইজেরিয়া, ৯. ডেনমার্ক, ১০. স্পেন।
১১. আর্মেনিয়া, ১২. বার্বাডোজ, ১৩. আমেরিকা, ১৪. কলম্বিয়া, ১৫. ইংল্যান্ড, ১৬. অস্ট্রেলিয়া ১৭. ব্রাজিল, ১৮. ফিলিপিন্স, ১৯. বুলগেরিয়া, ২০. লেবানন।

তবে দেশ ভেদে না হলে ব্যক্তিবিশেষও কারো কারো সেক্স পাওয়ার ব্যতিক্রম হতে পারে।