শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত

ডেস্ক নিউজ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল ও  জাতিসংঘ স্থায়ী মিশনের যৌথ উদ্যোগে দশই মার্চ এক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত  হয়।
প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ। অনুষ্ঠানে নিউইয়র্কের বাঙালিদের মধ্যে বিপুল সাড়া পরে। প্রবাসের অভিভাবকরা তাদের ছেলে মেয়েদেরকে নিয়ে যথা সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সূত্রে জানা যায় অনুষ্ঠানটি বিকেল তিনটা থেকে পাঁচটার মধ্যে অনুষ্ঠিত হয়। এ সময় জেনারেল অফিসের পক্ষ থেকে মধ্যে নবারুণ নামের একটি বই বাচ্চাদের হাতে তুলে দেয়া হয়।এবং প্রতিযোগিতার ফলাফল আগামী ১৭ মার্চ জাতিসংঘ স্থায়ী মিশনের বঙ্গবন্ধু মিলনায়তনে  আয়োজন করা হবে বলে জানা গেছে। অনুষ্ঠানের একপর্যায়ে জাতিসংঘ স্থায়ী মিশনের প্রতিনিধি মাসুদ বিন মোমেন উপস্থিত হয়ে সংক্ষিপ্ত বক্তব্যে আগামী ১৭ মার্চ শনিবার বিকেল  ছয় টার মধ্যে সবাইকে জাতিসংঘ বঙ্গবন্ধু মিলনায়তনে উপস্থিত থাকার জন্য বলেন ।
এ সময়ে সকল অভিভাবকদের পক্ষ থেকে বাংলাদেশ কনসুলেট জেনারেল স্বামী মো শামীম এহাসান ও জাতিসংঘ স্থায়ী মিশনের প্রতিনিধি  মাসুদ বিন মোমেনকে ধন্যবাদ জানানো হয়।
Shares
আরো পড়ুন :  পাঁচ সিটিতে প্রার্থী কারা