ফিফটি ফিফটি লাভ ছবির নায়িকা অরিন!

প্রকাশিত

ডেস্ক : লাক্স তারকা অরিন ২০১৭ সালের ১২ নভেম্বর ঘোষণা দিয়ে ‘ফিফটি ফিফটি লাভ’ ছবি থেকে নিজেকে সরিয়ে নেন। প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে কমিটমেন্ট ঠিক না রাখা, ছবির গল্প ও চিত্রনাট্য পরিবর্তন, পারিশ্রমিক না দেয়ার অভিযোগ এনে ছবিটি ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন। তবে ছবিটিতে বিভিন্ন গণমাধ্যমে নায়িকা হিসেবে তার নামটাই আগে আসছে।

ছবিটি পরিচালনা করেছেন মুকুল নেত্রবাদী। এরই মধ্যে সেন্সর বোর্ডে ‘ফিফটি ফিফটি লাভ’ জমা দেয়া হয়েছে।

আরো পড়ুন :  নাটোরে জাতীয় গন্থাগার দিবস পালিত

ছবিতে কাজ ছেড়ে দেয়ার কথা বলে কি আবারো ফিরেছিলেন অরিন? জবাবে কলকাতা থেকে অরিন জানান, আমি তো অনেক আগেই ছবিটি ছেড়ে দিয়েছি। আর বিষয়টি নিয়ে আমি পরিচালক-প্রযোজকের সঙ্গে কথাও বলেছি। আমি মাত্র পাঁচ দিন ছবিতে কাজ করেছিলাম। পাঁচ দিনে কি কোনো সিনেমার শুটিং শেষ হয়।

তিনি আরো বলেন, আমি তাদের বলেছি আমার অংশটুকু ছবি থেকে ফেলে দিতে। তবুও কেন তারা ছবির সঙ্গে আমার নাম জড়াচ্ছেন জানি না। এও শুনেছি আমার অংশটুকু অন্য একজন নায়িকা নিয়ে তারা শুটিং করেছেন। আমি এখন কলকাতায় ‘আমার ভয়’ নামে একটি ছবির শুটিং করছি। দেশে ফিরে দেখি বিষয়টি নিয়ে কী করা যায়। কাজ না করেও আমার নাম জড়ানো নিয়ে আমি নিজেও বিব্রত।

আরো পড়ুন :  বাংলাদেশ যে তিন কারণে শ্রীলঙ্কার সঙ্গে পারেনি!

‘ফিফটি ফিফটি লাভ’ ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক মুকুল নেত্রবাদী। গল্প ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

মধুমিতা ফিল্মসের ব্যানারে ছবিটিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, অরিন, আশিক, অঞ্জলি সাদেক বাচ্চু, আমির সিরাজী, রেহেনা জলিসহ অনেকে।