সানি লিওনের কাছে ক্ষমা চাইলেন রাখি সাওয়ান্ত

প্রকাশিত

সূত্র : মিড ডে-

ক্ষমা চাইলেন রাখি সাওয়ান্ত। একটি আলোচনা অনুষ্ঠানে বলিউড সেনসেশন সানি লিওনকে নিয়ে বাজে মন্তব্য করার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন এই অভিনেত্রী। এর আগে, সানি লিওনের হিন্দি ছবিতে কাজ করার বিষয়েও রাখি বাজে মন্তব্য করেছিলেন।

মিড ডে জানাচ্ছে, রাজীব খন্ডেলওয়ালের ‘জাযবাত সাঙ্গিন সে নামকিন তক‌’ নামক নতুন আলোচনা অনুষ্ঠানে সানি লিওনের উদ্দেশে অপ্রীতিকর মন্তব্য করেন রাখি সাওয়ান্ত।

এই অনুষ্ঠানে রাখি বলেন, ‘হাই, সানি, আমায় ক্ষমা করে দিও’ এবং স্বীকার করেন যে তিনি সানির কঠিন লড়াইয়ের কথা জানতেন না।

আরো পড়ুন :  বিচার চাইতে গিয়ে ধর্ষণ, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

কয়েক বছর আগে এক সংবাদ সম্মেলনে রাখি বলেছিলেন, সানি লিওনে, তুমি আমার ভারতবর্ষ থেকে চলে যাও, ঠিক আছে? আমার চলচ্চিত্র জগত থেকে তুমি দূর হয়ে যাও। তিনি সানিকে নিজের প্রতিদ্বন্দী হিসেবেও উল্লেখ করেছিলেন।

রাখি বলেন তিনি সানিকে বিচার করেছিলেন কারণ ‘রাগিনি এমএমএস ২’তে সানি যা করেছিলেন, তিনি সেই সময় তা করার পরিস্থিতিতে ছিলেন না। ৩৭ বছর বয়সী সানি লিওন, বলিউডে প্রবেশ করার আগে, একজন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা ছিলেন। বিগ বস ৫ এ তিনি প্রথম আত্মপ্রকাশ করেন। রাখি সাওয়ান্ত বিগ বসের প্রথম মৌসুমে অংশ গ্রহণ করেছিলেন।

আরো পড়ুন :  বুড়িমারী সীমান্তে বাংলাদেশীকে পিটিয়ে হত্যা করলো বিএসএফ

ওই একই অনুষ্ঠানে রাখি তাঁর নিজের বলিউডে প্রবেশ করার কঠিন লড়াইয়ের কথাও বলেন। রাখি জানান, প্রথম দিকে একটি নিষ্পাপ মেয়ের মতো কাজের সন্ধানেই তিনি এই ইন্ডাস্ট্রিতে আসেন, কিন্তু তখন প্রযোজকদের হাতে তাঁকে শোষিত হতে হয়।
সূত্র : মিড ডে