খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে উত্তরা পশ্চিম থানা বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

প্রকাশিত

স্টাফ রিপোর্টার ঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ উত্তরা পশ্চিম থানা এলাকায় উত্তরা পশ্চিম থানা বিএনপির সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক আফাজ-মিঠুর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। রবিবার বেলা ৩ টার দিকে উত্তরা পশ্চিম থানা এলাকায় পশ্চিম থানা বিএনপির আয়োজনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মিছিলে শত শত নেতাকর্মী যোগ দেন। এ সময় দলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন, উত্তরা পশ্চিম থানা বিএনপির সাধারন সম্পাদক আফাজ উদ্দিন, তিনি বলেন, অবৈধ সরকারের সকল ষড়যন্ত্রের ইঞ্জিন বন্ধ হয়ে যাচ্ছে। তাই দিশেহারা হয়ে বিএনপি নেতা-কর্মীদের উপর জুলুম অত্যাচার চালিয়ে যাচ্ছে। আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আমরা ‘স্পষ্ট ভাষায় অবৈধ শাসক গোষ্ঠীকে জানিয়ে দিতে চাই, কেবল দেশনেত্রীর নির্দেশেই জাতীয়তাবাদী শক্তি এখনো শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক প্রতিবাদ করছে, তবে আমাদের ধৈর্যের পরীক্ষা নিবেন না, প্রিয় মাতৃসম দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহারপূর্বক আশু কারামুক্তি দিন, অন্যথায় এদেশের দেশপ্রেমিক জনতাকে  সাথে নিয়ে দুর্বারআন্দোলন গড়ে তুলে গণঅভ্যুত্থানের মাধ্যমে বাংলাদেশ থেকে আওয়ামী ফ্যাসিবাদকে ঝেটিয়ে বিদায় করা হবে।’

Posted by Azmal Mithu on Sunday, June 10, 2018

উত্তরা পশ্চিম থানা বিএনপির  সাংগঠনিক সম্পাদক আজমল হুদা মিঠু বলেন, বেগম খালেদা জিয়াকে বর্তমানে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় রায় দিয়ে হয়রানি করা হচ্ছে, নির্জন কারাগারে রাখা হয়েছে। বিএনপি ক্ষমতায় গেলে ঐ কারাগারকে মিউজিয়ামে পরিণত করা হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্দ থাকার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন :  বার্সেলোনার পর্যায়ে এখনো পৌঁছায়নি ম্যানসিটি

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে না।

Shares