কারচুপী করে নির্বাচনে জিতার অভিজ্ঞতা রয়েছে-জাহাঙ্গীর আলম

প্রকাশিত

মৃণাল চৌধুরী সৈকত :
প্রত্যেক প্রার্থীরই ভোটারের উপর শ্রদ্ধাশীল হওয়া উচিত, সম্মান থাকা উচিত। গাজীপুরে সব সময় শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। গাজীপুরে মডেল নির্বাচন চাই। ভোটারদের বিশ্বাস করি। মানুষ অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবে। তিনি ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান। গতকাল দুুুপুরে মহানগরীর বিভিন্ন পথসভায় মেয়র প্রাথী জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।
পথসভায় জাহাঙ্গীর আরও বলেন, গাজীপুরের মানুষ শান্তিপ্রিয়। প্রতিপক্ষ বিএনপি প্রার্থীর ৮৬ এবং ৮৮ তে কারচুপী করে নির্বাচনে জিতার অভিজ্ঞতা রয়েছে। এখন এলাকায় প্রচারণায় কোন লোক পাচ্ছে না। সে কারনে বিএনপি কেন্দ্রীয় নেতাদের প্রেস্ক্রিপশনে লিখিত বক্তব্য মিডিয়ার সামনে পাঠ করছেন। তিনি প্রতিপক্ষকে ভোটারের উপর আস্থা রেখে এসব বিভ্রান্তিমূলক বিবৃতি দেওয়া বন্ধের আহ্বান জানান।
গাজীপুরে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি আগামী ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। পথসভায় অন্যান্যের মধ্যে কাজী আলীম উদ্দিন বুদ্দিন, এ্যাড. শফিকুল ইসলাম বাবুল, এ্যাড. হারিছ উদ্দিন আহমেদ, আব্দুল হাদি শামিম, মো আমজাদ হোসেন বাবুল, মো. আমানত হোসেন, আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা বলেন, সব মানুষ চায় এলাকার উন্নয়ন, সারা বাংলাদেশেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের অর্থনৈতিক ও জীবন মান উন্নত হয়েছে। শেখ হাসিনার আস্থাভাজন জাহাঙ্গীর নির্বাচিত হলে গাজীপুর সিটিকে পরিকল্পিত আধুনিক গ্রীন ও ক্লিন সিটি হিসাবে গড়ে তুলবেন। গাজীপুরে সাধারন মানুষ এবং সকল পর্যায়ের নেতাকর্মীরা নৌকার জন্য ভোট চাচ্ছে। আগামী ২৬ জুন নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।
##

3Shares
আরো পড়ুন :  আবারো দার্জিলিঙের পথে ট্রেন চলবে বাংলাদেশ থেকে