মেসির কঠিন সময়ে রোকুজ্জো বললেন ‘আমি পৃথিবীর সবচেয়ে সুখী নারী’

প্রকাশিত

রাশিয়া বিশ্বকাপে কঠিন সময় কাটাচ্ছে আর্জেন্টিনা দল। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে নাইজেরিয়া বাধা টপকাতেই হবে মেসিদের। এমন কঠিন সময়ে ৩১তম জন্মদিন এসে গেল ফুটবল জাদুকর লিওনেল মেসির। ১৯৮৭ সালের এই দিনে রোজারিও শহরে জন্মগ্রহণ করেন মেসি। স্বাভাবিকভাবেই ঘটা করে জন্মদিন পালনের সুযোগ নেই।তবে পরিস্থিতি যাই হোক না কেন, মেসিকে অফুরন্ত ভালোবাসা দেয়ার জন্য সর্বদাই প্রস্তুত তার স্ত্রী আন্তোনেইয়া রোকুজ্জো।

বুয়েন্স আর্য়াস থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রোকুজ্জো। অফুরন্ত ভালোবাসায় ভরপুর রোকুজ্জোর বার্তাটি এমন, ‘শুভ জন্মদিনে আমার ভালোবাসা। আমরা অনেক ভালোবাসি তোমাকে। ধন্যবাদ তোমাকে, আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী নারী করার জন্য এবং এতো সুখী একটা পরিবার দেওয়ার জন্য। আশা করি আজ তুমি খুবই খুশি, আমার ভালোবাসা সবসময় তোমার জন্যই থাকবে।’ 

আরো পড়ুন :  ফরিদপুরের বর্ষার শুরুতে পদ্মা ও আড়িয়াল খাঁ নদীতে ব্যাপক ভাঙ্গন, সাত দিনে শতাধিক বাড়ী ঘর নদী গর্ভে বিলীন

নবাগত আইসল্যান্ডের সাথে ১-১ গোলে ড্রর পর ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে লজ্জার হার বরণ করে অর্জেন্টিনা। ঐ হারের পর বিশ্বকাপের শেষ ষোলোতে ওঠা কঠিন হয়ে পড়েছে মেসিদের জন্য । তবে শেষ ষোলোতে যাবার পথ এখনো খোলা আছে তাদের।
গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারাতেই হবে আর্জেন্টিনার। পাশাপাশি ‘ডি’ গ্রুপের অন্য ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে আইসল্যান্ডের হারতে হবে অথবা ড্র করতে হবে।

2Shares