রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

প্রকাশিত

রাজশাহী অফিস: রাজশাহীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম আবদুল মতিন। তিনি জেলার গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের বলিয়াডাইং গ্রামের বাসিন্দা।

রবিবার রাত তিনটার দিকে বলিয়াডাইং গ্রামে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও তিনটি হাঁসুয়া জব্দ করেছে পুলিশ। গুলিবিদ্ধ মতিনকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন :  সাত কলেজের অধিভুক্তি সমস্যা সমাধানের দাবি

তিনি জানান, এ ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এএসপি জানান, রাতে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল বলিয়াডাইং গ্রামে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে মতিন পায়ে গুলিবিদ্ধ হলে অন্যরা পালিয়ে যায়। ঘটনার পর মতিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় হেরোইন ও হাঁসুয়া। তবে মাদক ব্যবসায়ীদের আগ্নেয়াস্ত্র উদ্ধার করা যায়নি।

আরো পড়ুন :  মুন্সীগঞ্জে জোড়া শিশু নিয়ে দুশ্চিন্তায় বাবা-মা

তিনি আরও জানান, মতিনের বিরুদ্ধে থানায় ১০টি মাদকের মামলা আছে। পুলিশকে আক্রমণ ও হেরোইন উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতারও দেখানো হয়েছে। বর্তমানে পুলিশের হেফাজতেই তার চিকিৎসা চলছে।

Shares