প্রয়োজন হলে বাচ্চাদের সাথে রাস্তায় দাঁড়াব : শাকিব খান

প্রকাশিত

প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করে চিত্রনায়ক শাকিব খান বলেছেন, বাচ্চাদের গায়ে হাত তুলবেন না। আপনার বাসায়ও এমন শিশু রয়েছে। বাচ্চাদের দাবি মেনে নিয়ে তাদের স্কুলে যাওয়ার পরিবেশ তৈরি করে দিন।

শাকিব বলেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করার কথা সকলের। সেখানে এই বাচ্চারা আন্দোলন করছে। তাদের দাবি যৌক্তিক। আমি সমর্থন করি। প্রয়োজন হলে আমিও তাদের সাথে রাস্তায় দাঁড়াব। দুইজন শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে চলমান আন্দোলন যৌক্তিক। পরিবহণ সেক্টরে স্থিতিশীলতা দরকার। তাদের আইন মেনে চলা দরকার।

আরো পড়ুন :  নেত্রকোনার মদনে কালভার্ট ভেঙ্গে মরণ ফাঁদে পরিণত

গণমাধ্যমের সাথে আলাপকালে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব এসব কথা বলেন। তিনি আরও বলেন, আজকে একটা ভিডিও দেখলাম। গা শিউরে ওঠার মতো ভিডিও। কী ভয়ঙ্কর, এক শিক্ষার্থীর ওপর পিক-আপ উঠিয়ে দিয়েছে। এটা কি করে সম্ভব? ভাষা হারিয়ে ফেলেছি এই ভিডিও দেখে। বেপরোয়াভাবে গাড়ি চালনা ও দুর্ঘটনা বন্ধে শাস্তি নিশ্চিত করতে হবে। কাল দেখলাম সিনেমা হলে বাস ঢুকে গেছে। অদক্ষ চালক হলে এমনই হবে।

আরো পড়ুন :  গৃহকর্ত্রী গরম পানিতে গৃহকর্মীর শরীর ঝলসে দিলেন

শাকিব আর ও বলেন, আমাদের প্রধানমন্ত্রী নিশ্চই বিষয়টি দেখছেন। আমরা তাঁর ওপর আস্থা রাখি। এই নৈরাজ্য সৃষ্টিকারী, ঘাতকদের শাস্তি দিয়ে এই অরাজকতা দূর করবেন। আমি আশু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত কলকাতার ছবি ভাইজান এলো রে সারাদেশের হলগুলোতে ভালো ব্যবসা করছে। আগামী ঈদ উল আজহায় শাকিব অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। বর্তমানে তিনি এই ছবিটির শেষ পর্যায়ের কাজ করছেন।

Shares