ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দুই কিশোরকে কুপিয়ে জখম

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক :
গাজীপুরের টঙ্গীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দুই কিশোরকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। আহতরা হলেন: মোঃ হোসাইন (২০) ও ইমনুর রহমান (১৭)। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোঃ জয় (২১) ও ববি আক্তার (২৪) নামে দুইজনকে আটক করেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় টঙ্গীর কলেজ গেট এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে হোসাইন ও ইমনুর কলেজ গেট এলাকার হারুন জিম অ্যান্ড পুল এ খেলতে যায়। সেখানে জয় নামে এক বখাটে ডিএসএলআর ক্যামেরা দিয়ে গোপনে এক মেয়ের অপ্রীতিকর অবস্থায় ছবি তুললে হোসাইন বাঁধা দেয়। এ নিয়ে জয় ও হারুন জিম এর মালিক হারুন অর রশিদের সঙ্গে হোসাইনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জয় ফোন করে তার বোন ববি আক্তারকে লোকজন নিয়ে আসতে বলে। তাৎক্ষনিক ববি ও অজ্ঞাতনামা ৪/৫ জন যুবক হারুন জিম অ্যান্ড পুল এ এসে হোসাইনকে চাপাতি দিয়ে উপর্যুপুরি কুপিয়ে গুরুতর জখম করে। হোসাইনকে বাঁচাতে গেলে বখাটেদের চাপাতির কোপে গুরুতর আহত হয় তার বন্ধু ইমনুর রহমান। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। খবর পেয়ে টঙ্গী থানার উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান ঘটনাস্থল থেকে জয় ও ববি আক্তারকে আটক করেন।
টঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে এপ্রতিনিধিকে বলেন, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

28Shares
আরো পড়ুন :  নিকলীতে জলমহালে মৎস্য অভ্যয়াশ্রমের জন্য পপি রিকল এর চেক প্রদান