ধর্ষণে ব্যার্থ হওয়ায় কিশোরীকে খুনের চেষ্ঠার অভিযোগ

প্রকাশিত

চ্যানেল সিক্স নিউজ ডেস্কঃ ধর্ষণের চেষ্ঠা সফল হয়নি। তাই কিশোরীকে কীটনাশক খাইয়ে প্রাণে মারার চেষ্ঠার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শামুকতলা থানার কোহিনুর চা বাগনের ঘটনা। কিশোরীর বাড়ি শামুকতলা থানার লোকনাথপুর এলাকায়।

শনিবার নির্যাতিতা কিশোরীর বাবা শামুকতলা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত যুবক ধওলাঝোরা এলাকার বাসিন্দা।

জানা গিয়েছে, বুধবার সকালে ওই কিশোরী শামুকতলায় টিউশন পড়তে যায়। এরপর বাড়িতে ফোন করে জানায় এক বান্ধবীর বাড়িতে অনুষ্ঠান থাকায় সে বাড়ি ফিরবে না। বৃহস্পতিবার অনেক চেষ্টা করেও কিশোরীর বাবা মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

আরো পড়ুন :  চুয়াডাঙ্গায় অস্ত্রসহ ৪ ডাকাত আটক!

কিশোরীর বাবা লিখিত অভিযোগে জানিয়েছেন, তার মেয়ের বক্তব্য অনুযায়ী, ধওলাঝোরার এক যুবক কোহিনুর চা বাগানে তাকে ধর্ষণের চেষ্টা করে। তাতে সফল না হলে চোখেমুখে কীটনাশক দিয়ে মেরে ফেলার চেষ্টা করে এবং চাবাগানের নালায় ফেলে চলে যায়। অভিযুক্ত যুবক চলে যাওয়ার পর কিশোরী পাশেরই এক আদিবাসী বাড়িতে গিয়ে সমস্ত ঘটনা জানানোয় আদিবাসী পরিবার মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়।

আরো পড়ুন :  আজ থেকে হজবিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ওই কিশোরীকে শামুকতলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর আলিপুরদুয়ার জেলা হাসপাতালে তার চিকিৎসা চলছে। শামুকতলা থানার ওসি বিরাজ মুখার্জি জানান, অভিযুক্ত পলাতক। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

Shares