টঙ্গীতে গাজীপুরস্থ ভোলা জেলা ঐক্য ফোরামের অভিষেক অনুষ্ঠান ও পরিচিতি সভা অনুষ্ঠিত।

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ টঙ্গীতে গাজীপুরস্থ ভোলা জেলা ঐক্য ফোরামের অভিষেক অনুষ্ঠান ও পরিচিতি সভা ২০১৮ইং অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী বাজারস্থ বন্ধন কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ রিয়াজ আহমেদ ও সভায় সভাপতিত্ব করেন গাজীপুরস্থ ভোলা জেলা ঐক্য ফোরামের আহ্বায়ক মোঃ আলমগীর হোসেন।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দীন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫,৫৬ ও ৫৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর রাখি সরকার, খালেদা আক্তার জাহান (মহিলা সম্পাদিকা ঢাকাস্থ জেলা সমিতি ও মহিলা বিষয়ক কর্মকর্তা,সাভার উপজেলা), ডাঃ শাহ মোঃ মিজানুর রহমান (ব্যাবস্থাপণা সম্পাদক আল-কারীম ইসলামী হাঁসপাতাল), শেখ রাজীব হাসান আকাশ (সহকারী সম্পাদক দৈনিক আজকের বিনোদন,স্টাফ রিপোর্টার দৈনিক নবচেতনা) মোঃ বশির আলম (দৈনিক নতুন ভোর গাজীপুর প্রতিনিধি) মোঃ জসিমউদ্দীন, মোঃ অলী, মোঃ বশির আলম মামুন, হাজী মোঃ আলম পাটোয়ারী, মোঃ শফিকুল ইসলাম সহ গাজীপুরস্থ ভোলা জেলা ঐক্য ফোরামের বরেণ্য সদস্যগণ।

আরো পড়ুন :  কে এই ২১ বছরের তরুণ ! যার মাসিক আয় ২৭ কোটি টাকা!

অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দীন সরকার খুবই আনন্দেরসহিত বলেন, গাজীপুরে বসবাসকারী ভোলাবাসীর জন্য এটা খুবই আনন্দের একটি দিন কারন এই সংগঠন আজ সকলকে একটি বন্ধনে আবদ্ধ করে দিল। এসময় তিনি সংগঠনের বিশেষ পাঁচ জনের পদের ঘোষনা দেন যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের এই সংগঠন এরা হলেনঃ সভাপতি-আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আলম হোসেন, সাংগঠনিক সম্পাদক-মোঃ মাইনুদ্দীন, অর্থ সম্পাদক-আলমগীর গাজী, প্রচার সম্পাদক-মিজানুর রহমান।

আরো পড়ুন :  হজ ব্যবস্থাপনায় গ্রুপ লিডার বর্জনের পরামর্শ’

এ সময় আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দীন সরকার গাজীপুরস্থ ভোলা জেলা ঐক্য ফোরামের সকলকে তাদের বসার জন্য জমি বরাদ্দের আশ্বাস দেন এবং যাদের মাধম্যে আজকের এই আয়োজন তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

Shares