‘বিএনপির আন্তর্জাতিক অঙ্গনে গ্রহণযোগ্যতা নেই’

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক :রাজনীতি ও আন্তর্জাতিক অঙ্গনে বিএনপির কোনো গ্রহণযোগ্যতা নেই, সেটা আবারো প্রমাণ করেছে ব‌লে মন্তব্য ক‌রে‌ছে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার জাতীয় প্রেসক্লাবে সাম‌নে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের উদ্যোগে বিএনপির আগুন সন্ত্রাস জঙ্গিবাদ নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশে তি‌নি এ মন্তব্য ক‌রেন।

হাছান মাহমুদ ব‌লেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সর্বস্তরের কর্মকর্তার সাথে দেখা করেছেন বিএনপি। অথচ মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব‌লে‌ছেন-জাতিসংঘের মহাস‌চি‌বের আমন্ত্র‌ণে তারা গি‌য়ে‌ছে। এই মিথ্যাচার ক‌রে তারা আবার প্রমাণ করেছে বিএন‌পি জালিয়াতি ধোঁকাবাজ দল। এরা জনগণকে ধোঁকা দেওয়ার জন্য বিভ্রান্ত করার জন্য এরকম মিথ্যার আশ্রয় নিয়েছে।

আরো পড়ুন :  জাজ সিনেমা বানাবে না এটা ফাইনাল : আব্দুল আজিজ

জাতীয় ঐক্যের প্রস‌ঙ্গে তি‌নি ব‌লেন, সে‌দিন জাতীয় ঐক্যের মিছিলে দেখতে পেলাম ৫০ জন হ‌য়ে‌ছে। যারা ১০০ জন মানুষ যোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে।

বিএনপির উ‌দ্দে‌শে তি‌নি ব‌লেন, ‘এত দৌড়ঝাঁপ করে লাভ নেই, নির্বাচনের জন্য প্রস্তুতি নেন, আমরা প্রতিযোগিতামূলক নির্বাচন চাই এবং সেই নির্বাচনে তৃতীয়বারের মতো আমরা সরকার গঠন করব।’

আরো পড়ুন :  রাজধানীর উত্তরায় শুটিং হাউজে আগুন! প্রাণে বাঁচলেন উর্মিলা

দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমরা প্রস্তুত হও। ২০১৪ সালের মতো যেন কোনো আগুন-সন্ত্রাস না কর‌তে পা‌রে। তাই এখন থে‌কে সজাক দৃ‌ষ্টি রা‌খো।’

আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শা‌হে আলম মুরাদ, বলরাম পোদ্দার প্রমুখ।

Shares