ট্রাকের ধাক্কায় ছিটকে গেল দুই বোন

প্রকাশিত

জেলা প্রতিনিধি দিনাজপুর –

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই বোন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নিহতদের এক ভাই।

নিহতরা সম্পর্কে ফুপাতো-মামাতো বোন। শুক্রবার সকাল ১০টার দিকে বোচাগঞ্জ উপজেলার ২নং ইশানিয়া ইউনিয়নের মুরারিপুর দকচাই মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলো- সেতাবগঞ্জ পৌরসভার শহীদ পাড়া গ্রামের অরুনমীরের মেয়ে নবম শ্রেণির ছাত্রী ফারজানা আকতার ইভা (১৫) ও পঞ্চগড়ের দেবীগঞ্জের কামারপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নিপা (১২)। এ ঘটনায় ইভার মামাতো ভাই রকি আহত হয়।

আরো পড়ুন :  প্রধান অতিথি ফখরুল, শুক্রবার জাতীয় পার্টির আলোচনা সভা!

স্থানীয় সূত্র জানায়, দুই বোনকে নিয়ে ভাই রকি মোটরসাইকেলযোগে দেবীগঞ্জ থেকে দিনাজপুরের বোচাগঞ্জে আসছিল। বোচাগঞ্জ উপজেলার মুরারিপুর দকচাই মোড়ে পিলারবোঝাই একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুই বোন নিহত হয়। সেই সঙ্গে মোটরসাইকেল চালক রকি আহত হয়। তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন :  অর্ধেক কিশোরী গর্ভাবস্থায় রক্তস্বল্পতায় ভোগে

বিষয়টি নিশ্চিত করে বোচাগঞ্জ থানা পুলিশের ওসি আব্দুর রউফ বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। দুই ছাত্রীর মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

1Shares