আমার ছেলের সঙ্গে প্রেম করলে খারাপ হবে

প্রকাশিত

জেলা প্রতিনিধি,পিরোজপুর-

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় প্রেমিকের মা বকাঝকা করায় এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। উপজেলার দীর্ঘা ইউনিয়নের মাদারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত কলেজছাত্রী অপু হালদার (১৮) মাদারবাড়ি গ্রামের ধরনী হালদারের মেয়ে এবং স্বরূপকাঠি সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

অপু হালদারের বড় বোন পপি হালদার বলেন, অপু হালদারের সঙ্গে আমাদের প্রতিবেশী সুকলাল ঢালীর ছেলে খুলনার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে অধ্যয়নরত তন্ময় ঢালীর দীর্ঘদিন ধরে প্রেম চলছিল।

গত শুক্রবার সন্ধ্যায় তন্ময় ঢালীর মা মলিনা ঢালী আমাদের বাড়িতে এসে অপুকে অকথ্য ভাষায় গালাগালি করেন। সেই সঙ্গে বলে যান, আমার ছেলের সঙ্গে প্রেম করবি না। যদি প্রেম করছ তাহলে অবস্থা খারাপ হবে।

আরো পড়ুন :  যে বিষয়গুলো বিয়ের আগে বর-কনের জানা জরুরি

তন্ময় ঢালীর মায়ের এমন কথাবার্তার ক্ষোভে ওই দিন রাতে কীটনাশক পান করে অপু। চিকিৎসার জন্য প্রথমে তাকে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে অপুর মৃত্যু হয়।

অপুর প্রতিবেশী ও দীর্ঘা এমএল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক স্বপন হালদার বলেন, মেয়েকে হারিয়ে অপুর বাবা অসহায়। তন্ময় ঢালীর পরিবারের ভয়ে কোনো মামলা করেননি তিনি। ঘটনার পর থেকে অভিযুক্ত তন্ময় ঢালী ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

আরো পড়ুন :  যেসব প্রযুক্তি আর গেজেটের মরণ ঘটল এ বছর

এ বিষয়ে নাজিরপুর থানা পুলিশের ওসি এসএম সুলতান মাহমুদ বলেন, ওই ছাত্রীর আত্মহত্যার বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

6Shares