কক্সবাজাররে তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় চেয়ারম্যান পুত্র

প্রকাশিত

কক্সবাজার, প্রতিনিধি-  

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের শীর্ষ ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত চেয়ারম্যান পুত্র দেলোয়ার এক তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে ধরা পড়েছেন।

রোববার ভোরে ঈদগাঁও বাসস্ট্যান্ডের দক্ষিণের পাশের গরু বাজারের এক ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ। গ্রেফতার দেলোয়ার ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজুর আলমের ছেলে। তার সঙ্গে ধরা পড়া তরুণী উখিয়া উপজেলার মরিচ্যা পাগলির বিল এলাকার বাসিন্দা।

আরো পড়ুন :  শর্ত মেনে নির্বাচন হবে না : ওবায়দুল কাদের

পুলিশ জানায়, চেয়ারম্যান পুত্র দেলোয়ারের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক থাকা দেলোয়ার এক তরুণী নিয়ে গরু বাজারের এক ভাড়া বাসায় অবস্থান করছে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবুল কায়েস আখন্দ বলেন, ভাড়া বাসায় তাদের দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। এ সময় অভিযান চালিয়ে তাদের আপত্তিকর অবস্থায় গ্রেফতার করা হয়। গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে দীর্ঘদিন পলাতক দেলোয়ার। আপত্তিকর অবস্থায় পাওয়া গেলেও তাদের সঙ্গে ইয়াবা পাওয়া যায়নি। দেলোয়ার ইসলামপুর এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী বলে পরিচিত। ইয়াবার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইয়াবা উদ্ধারে তাকে নিয়ে অভিযান চালানো হবে।

7Shares