টঙ্গীতে পূর্ব বিরোধের জের অন্ত:সত্বা দুই নারীসহ ৬ জনকে পিটিয়ে আহত

প্রকাশিত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী নিকটবর্তী সুকুন্দির বাগ এলাকায় পূর্ব বিরোধের জেরে গত শুক্রবার সন্ধ্যায় দু’অন্ত:সত্বা নারী সহ পাঁচ জনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতদের সকলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আহতরা হলেন, হালিম চৌধুরি (৩২), তার স্ত্রী ৯ মাসের অন্ত:সত্বা সীমু চৌধুরি (২৫), বোন ৭ মাসের অন্ত:সত্বা জড়িনা আক্তার (২৩), নাদিম, আজিম ও দুলাল।
পরিবার সূত্রে জানা যায়, গতকাল তাদের নিজ জমিতে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে কাশেম সরকার ও সুমন সরকার নেতৃত্বে ১২-১৪ জনের একটি সন্ত্রাসীদল লাঠি ও লোহার রড নিয়ে তাদের ওপর ঝাপিয়ে পড়ে বেধরক মারধর করে গুরুতর আহত করে। এ সময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে সকলকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার সরকারী হাসপাতালে নিয়ে যায়। পরে জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার গুরুতর আহত হালিম চৌধুরি তার স্ত্রী ৯ মাসের অন্ত:সত্বা সীমু চৌধুরি, বোন ৭ মাসের অন্ত:সত্বা জড়িনা আক্তারকে হাসপাতালে ভর্তি ও বাকিদের চিকিৎসা দিয়া হয়েছে। এ ঘটনায় পূবাইল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Shares
আরো পড়ুন :  বরগুনায় কাঁদলেন জেমস,কাঁদলেন হাজারও দর্শক