ডায়মন্ড এগ কোম্পানির বিরুদ্ধে কাপাসিয়ায় মানববন্ধন

প্রকাশিত

তুহিন সারোয়ার- কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নে অবস্থতি ডায়মন্ড এগ লিমিটেড এর খাদ্য আনায়নের ট্রাক কেন্দুয়াব গ্রামের মৃত ছোবহানের ছেলে সাইফুল ইসলাম (৩৩) এর মহিষের গাড়িকে ধাক্কা দিলে একটি মহিষের পা ভেঙ্গে যায় ও সাইফুল আহত হয়। তাকে উদ্ধার করে কাপাসিয়ার একটি হাসপাতালে চিকিৎসা করা হয়। এর প্রতিবাদে ৫ নভেম্বর সকাল ১২ টার দিকে কেন্দুয়াব চৌরাস্তা মোড়ে রাস্তা অবরোধ করে মানববন্ধন করে এলাকাবাসি।
মানবন্ধনে বক্তব্য রাখেন টোক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফ মো: ওয়াহিদ, ইউপি সদস্য আব্দুস সামাদ, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক হোসেন আলী, বীর মুক্তিযোদ্ধা আরব আলী, ডাক্তার শহিদুল্লাহ আকন্দ, দানেস মিয়া, শহিদুল্লাহ, আতাউর রহমান, আব্দুস সালাম, ডাক্তার শহিদুল্লাহ, আব্দুল কাইয়ুম।
মানববন্ধনে বক্তরা বলেন ডায়মন্ড কোম্পানি আমাদের গ্রামের কৃষি জমি নষ্ট করে ফেলছে আমরা এখন চাহিদা মত ধান উৎপাদন করতে পারছি না। রাস্তা দিয়ে ডায়মন্ড কোম্পানির গাড়ির জন্য চলাচল করতে পারি না। আমরা রাস্তায় নিরাপত্তা চাই। প্রতিদিন কোম্পানির মুরগির বৃষ্টা রাস্তায় পড়ের থাকে যা আমাদের মারাত্বক ক্ষতি হয় ও পরিবেশ দূষন করে। রাস্তা দিয়ে কোম্পানির ভাড়ি যানবাহন চলাচলের করার কারণে রাস্তা নষ্ট হয়ে যাচ্ছে।

18Shares
আরো পড়ুন :  অর্থপাচারের ৩২ মামলা বিচারাধীন