চট্টগ্রামে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম- 

চট্টগ্রাম নগরের কোতোয়ালি ও পাহাড়তলী এলাকায় পৃথক অভিযানে অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. মাসুদ প্রকাশ কালা মাসুদ (৩০), মো. জুম্মন (২৫) ও ফজর আলী (১৯)। এদের মধ্যে কালা মাসুদকে পুলিশের গুলিতে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন  বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতোয়ালি থানার মেরিনার্স রোডে অবস্থান নেয় পুলিশ সদস্যরা। এ সময় পাঁচ ছিনতাইকারীকে বহন করা সিএনজি অটোরিকশাকে থামানোর সংকেত দিলে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে কালা মাসুদ গুলিতে আহত হয়। পরে পুলিশ ধাওয়া করে দুজন ধরে ফেলে।’

আরো পড়ুন :  আমরা কেউ কাউকে প্রেমের প্রস্তাব দেইনি: কল্যাণ

ওসি মোহাম্মদ মহসিন জানান, ছিনতাইকারীদের কাছ থেকে একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ, ধারালো ছোরা, চুম্বক, মুখোশ উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহারের দায়ে সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

আরো পড়ুন :  সংলাপ আন্দোলনেরই অংশ : মির্জা ফখরুল

এদিকে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাস জানান, পাহাড়তলী থানার সিগন্যাল কলোনি জামে মসজিদের সামনে ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে ফজর আলী (১৯) নামে এক ছিনতাইকারী। পুলিশ তাকে একটি দেশীয় অস্ত্রসহ আটক করে।

Shares