শুনানি শেষ,খালেদা ফের কারাগারে

প্রকাশিত

স্টাফ রিপোর্টার : নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের আংশিক শুনানির পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালত থেকে কারাগারে নেওয়া হয়েছে। আদালত শুনানি শেষে অভিযোগ গঠনের পরবর্তী শুনানি জন্য আগামী ১৪ নভেম্বর (বুধবার) দিন ধার্য করেছেন।
বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার সময় এ মামলার শুনানি শেষ হলে তাকে আবারও নাজিমউদ্দিন রোডের সাবেক কেন্দ্রীয় কারাগারে কারাগারে নেয়া হয়।
এর আগে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি প্রধানকে কারাগারে আনা হয়। সেখান থেকে তোলা হয় আদালতে।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বলেন, ‘খালেদা জিয়াকে হাসপাতাল থেকে রিলিজ (ছাড়পত্র) দিয়েছে, ছাড়পত্র আমাদের কাছে আছে। তাই খালেদা জিয়া আগে যে পুরনো কারাগারে ছিলেন, সেখানেই তাকে রাখা হবে।’
গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছর সাজা হওয়ার পর খালেদা জিয়াকে পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। সেখান থেকে গত ৬ অক্টোবর চিকিৎসার জন্য বিএসএমএমইউতে আনা হয় সাবেক এ প্রধানমন্ত্রীকে। এরমধ্যে আবার চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ২৯ অক্টোবর খালেদা জিয়াকে সাত বছরের কারাদণ্ড দেওয়া হয়। এতোদিন বিএনপি প্রধান বিএসএমএমইউ হাসপাতালের ভিআইপি কেবিনে চিকিৎসা নিচ্ছিলেন।
Shares
আরো পড়ুন :  চাঁপাইনবাবগঞ্জে সীমান্ত থেকে ৯ উট আটক