গাজীপুরে ছাত্রীর আত্মহত্যা, চিরকুটে লেখা আছে আত্মহত্যার কারণ!

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুর: গাজীপুরের ভুরুলিয়া এলাকায় এক আর্কিটেক্ট ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার সন্ধ্যায় ভুরুলিয়া এলাকার ভাড়া বাসার নিজ কক্ষ থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, নিহত ছাত্রীর নাম সুমাইয়া বেগম রিমা। তিনি ভুরুলিয়া এলাকার মডেল ইনস্টিটিউট অফ টেকনোলজির আর্কিটেক্ট বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্রী ছিলেন। তিনি কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে।

আরো পড়ুন :  শুধু শেখ হাসিনা জানে মনোনয়ন কে পাবে : তোফায়েল আহমেদ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই অমল চন্দ্র সাংবাদিকদের জানান, দুইমাস আগে রিমা ওই ভাড়া বাসায় উঠেন। তিনি একাই একটি রুমে থাকতেন। বুধবার সকাল থেকে তার রুমের দরজা বন্ধ ছিল। সাড়া-শব্দ না পেয়ে বাড়ির মালিক বিকেলে পুলিশকে জানায়।

সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে রিমার লাশ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখা যায়। তার টেবিলে চিরকুট পাওয়া গেছে। তদন্তের স্বার্থে চিরকুটের তথ্য এখন প্রকাশ করেনি পুলিশ।

আরো পড়ুন :  যে নারীর হাত ধরে শুরু হয়েছিল যৌন হেনস্তার ‘মিটু’ আন্দোলন

রিমার ইনস্টিটিউটের শিক্ষক জাবের আহম্মেদ বলেন, রিমা ইনস্টিটিউটের পাশের একটি রুমে ভাড়া থাকত। কেন সে আত্মহত্যা করেছে বিষয়টি আমরা জানি না। খবর পেয়ে আত্মহত্যার বিষয়টি তার বাবা-মাকে জানানো হয়েছে।

ধারণা করা হচ্ছে, রিমা রাতে আত্মহত্যা করেছেন।

Shares