নৌকা প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবি

প্রকাশিত

নিউজ নেত্রকোনা:নেত্রকোনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন বাতিলের দাবিতে শহরের মোক্তারপাড়া এলাকায় সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন মনোনয়নবঞ্চিত শফি আহমেদের কয়েক হাজার সমর্থক।

বুধবার বেলা সাড়ে ১১টায় এই বিক্ষোভ শুরু করে ঘণ্টাব্যাপী চলার পর দলীয় সমর্থকরা সড়কে শুয়ে অবস্থান নেন। বিক্ষোভে বক্তারা অবিলম্বে মনোনয়ন বাতিল করে নব্বইয়ের স্বৈরচার হঠাও আন্দোলনের ছাত্রনেতা শফি আহমেদকে মনোনয়ন দেয়ার দাবি জানান। তা না হলে কঠোর আন্দোলনের হুমকি দেন বক্তারা।

আরো পড়ুন :  চট্টগ্রামে ছোরাসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার

এ সময় মদন পৌর মেয়র আব্দুল হান্নান শামীম, মদন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা তরিকুল আলম, খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী আহম্মদ তাং, থানা আওয়ামী লীগ নেতা আরিফুজ্জামান মল্লিক, লতিফ সরকার, মোহনগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ইজাজুল হক রয়েল, মোহনগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক, যুবলীগ নেতা সারোয়ার হোসেন, সাখাওয়াত সরকার প্রিন্স, মদন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন বাঙালী, তোফাইল আহমেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন, খালিয়াজুরী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক স্বাগত সরকার শুভ, শাকিল হাসান ও আরিফ সরকার পাবেলসহ প্রমূখ উপস্থিত ছিলেন ।

আরো পড়ুন :  খালেদাকে ছাড়া নির্বাচনে অংশ নিলে জান বের হয়ে যাবে: নজরুল

এদিকে গত তিনদিন ধরে নেত্রকোনা-১ আসনে (দুর্গাপুর-কলমাকান্দা) আওয়ামী লীগের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভসহ ধাওয়া পাল্টা ধাওয়া চলছে।

Shares