কুমিল্লা-৩ মুরাদনগর আসনে দলের চিঠি পেয়ে ও সতন্ত্র থেকে ২৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

প্রকাশিত

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের লক্ষ্যে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে (বুধবার বিকেল ৫টা পর্যন্ত) দলের চিঠি পেয়ে ও সতন্ত্র থেকে ২৬জন প্রার্থী উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর’র কার্যালয় এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের কার্যালয়ে প্রার্থী নিজে এবং তাদের সমর্থকরা উপস্থিত হয়ে মনোনয়ন ফরম জমা করেন।
কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা করেন ১২প্রার্থী ও মুরাদনগর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা করেন ১৪ জন প্রার্থী।
দলের চিঠি পেয়ে মনোনয়নপত্র জমাকারী প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ নৌকা প্রতিকে মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন(এফসিএ), (বিএনপি) থেকে কে এম মজিবুল হক, শাহেদা রফিক, (জেপি মঞ্জু) থেকে কাজী জাহাঙ্গীর আমির, (জাতীয় পার্টি) থেকে মোঃ আক্তার হোসেন, নাজমা আক্তার ও আলমগীর হোসেন, (জাকের পার্টি) থেকে নজরুল ইসলাম, (ইসলামী আন্দোলন বাংলাদেশ) থেকে আবদুল কাইয়ুম, (এনপিপি) থেকে মো: নজরুল ইসলাম, (জাগপা) থেকে মো: আনিছ, (মুসলিম লীগ) থেকে সৈয়দ মোস্তাক আহাম্মদ, (প্রগতিশীল গনতান্ত্রিক দল) থেকে কামাল উদ্দিন ভুইয়া, (গণ ফোরাম) থেকে আকবর আমিন বাবু ও মোস্তাক আহাম্মেদ।
এ আসনে (সতন্ত্র) প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমাকীরীরা হলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আহসানুল আলম সরকার কিশোর, কাজী মোস্তাকীম আহমেদ, কাজী জুননুন বসরী, আবুল কালাম আজাদ, হেলাল উদ্দিন, আরিফুল ইসলাম শাহেদ, জাহাঙ্গীর আলম, গোলাম কিবরিয়া, আবদুল্লাহ নজরুল, দেলোয়ার হোসেন।

Shares
আরো পড়ুন :  সৌদি রাজপরিবারে কি ভাঙন ধরেছে?