‘বিএনপি ভয় পাওয়া শুরু করেছে’

প্রকাশিত

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ভয় পাওয়া শুরু করেছে। আগামী নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভাবেই অনুষ্ঠিত হবে। এর প্রমাণ আপনারা রংপুরের সিটি নির্বাচনে দেখেছেন। রংপুরে আমরা হেরে গেছি। নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে। আজ পঞ্চগড়ের গারাতী ছিটমহলের সদ্য প্রতিষ্ঠিত মফিজার রহমান ডিগ্রি কলেজ মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের সময় সেতুমন্ত্রী এসব কথা বলেন।

আরো পড়ুন :  নৈশভোজে অংশ নিতে সন্ধ্যায় বঙ্গভবনে যাবেন প্রধানমন্ত্রী

ওবায়দুল কাদের আরো বলেন, সুনামগঞ্জ থেকে সুন্দবন কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া পর্যন্ত এখন নৌকার জোয়ার বইছে । তাই বিএনপি হেরে যাবার ভয় পাচ্ছে। তবে আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের মাঝে ছুটে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সাবেক ছিটমহল বাসীর খোঁজ খবর নিয়ে এখানে শীত বস্ত্র দিতে বলেছেন। তিনি আরো বলেন, বিএনপির ফখরুল ইসলাম আলমগীর ত্রাণ দেয় ফটোশেসন করার জন্য। আমরা ফটোসেশনে বিশ্বাস করি না।

আরো পড়ুন :  নরসিংদীতে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত

এদিন জেলায় সাড়ে পাঁচ হাজার কম্বল ও ১১ লক্ষ টাকা নগদ বিতরণ করা হয়। শীত বস্ত্রের সাথে প্রত্যেককে ২’শ টাকা করে অনুদান প্রদান করা হয়। গারাতি ছিটমহলে কম্বল বিতরণ শেষে সেতুমন্ত্রী বোদা পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় অংশ নেন।

Shares