একই চেহারার হতে গিয়ে যমজ বোনের কাণ্ড!

প্রকাশিত

আন্তর্জাতিক ডেস্ক:লুসি এবং অ্যানা ডিসনকে। যমজ দুই বোন। কিন্তু দেখতে তাদের চেহারায় একটু ভিন্নতা ছিল। আর এই ভিন্নতা দূর করে হুবহু একই রকমের হতে গিয়ে তারা করে বসেছেন লঙ্কাকাণ্ড। দু’বোন অবিকল চেহারা বানাতে গিয়ে খরচ করেছেন লাখ লাখ ডলার।

এখন বলা হচ্ছে, এই দুই বোনই বিশ্বের সবচেয়ে একই চেহারার যমজ। কিন্তু তাতেও খুশি ছিলেন না তারা। তাই লাখ লাখ ডলার খরচ করে দিন দিন দেখতে আরো অবিকল হয়ে উঠছেন। ইতোমধ্যে আড়াই লাখ মার্কিন ডলার (বাংলাদেশি ২১ লাখ সাড়ে ৩৪ হাজার টাকা) খরচ করে মোট ১৪টি সার্জারি করিয়েছেন অস্ট্রেলিয়ার পার্থের বাসিন্দা ৩৩ বছরের যমজ এ দুই বোন।

আরো পড়ুন :  তুরাগ তীরে জুমার নামাজে লাখো মুসল্লি

দেশটির একটি সংবাদমাধ্যম বলছে, এখনও পর্যন্ত লিপ ফিলার, ফেসিয়াল ট্যাটুইং, ব্রেস্ট ইমপ্লান্ট, স্কিন নিডলিং, হেয়ার এক্সটেনশন, লেজার ট্রিটমেন্ট করিয়েছেন। তবে দেখতে তারা দু’জন যতই এক রকম হয়ে উঠছেন ততই সমালোচনা বাড়ছে তাদের। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের দু’জনকে নিয়ে ট্রোলও করেছেন অসংখ্য মানুষ।

Anna-and-Lucy-DeCinque2

অনেকেই যমজ দু’বোনকে প্লাস্টিক বার্বি, ফিশ লিপড বলে ট্রোল করেছেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের সমালোচনায় কর্ণপাত করেননি তারা। তবে লুসি এবং অ্যানা ডিসন মনে করেন, আরো একটু পরিকল্পনা করে তারা সার্জারি করাতে পারতেন। শুধু দেখতেই এক নয়, তারা চান জীবনটাও একসঙ্গে চলুক।

আরো পড়ুন :  ময়মনসিংহের হালুয়াঘাটে তৃনমূল দ্বন্ধে বিএনপি’র মেয়র প্রার্থী

পরিকল্পনা অনুযায়ী, দু’জন বাগদান করেছেন একই প্রেমিকের সঙ্গে। মাও হতে চান একই সময়ে। লুসি ও অ্যানা চান না কখনোই তাদের দেখতে অন্য রকম লাগুক।

Shares