গাজীপুর মেট্রোপলিটন পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসাবে সন্মাননা পেলেন মো. কামাল হোসেন

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুর: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ৩য় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের হল রুমে গত বুধবার এ সভা অনুষ্ঠিত হয়। এসময় মেট্রোপলিটন এলাকার সকল থানায় কর্মরত পুলিশ সদস্যদের ভাল কাজের স্বীকৃতি স্বরূপ বিশেষ পুরষ্কার প্রদান করা হয়।

সভায় সভাপতিত্ব করেন,গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গাজীপুর মেট্রোপলিটন এলাকায় সার্বিক আইন শৃংঙ্খলা ও সামাজিক নিরাপত্তার নিশ্চিত করাসহ যে কোন নাশকতামূলক কর্মকান্ড পরিলক্ষিত হলে তা কঠোরভাবে মেট্রোপলিটন পুলিশ দমন করবে। জনগনের জান মালের নিরাপত্তায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সবসময় প্রস্তুত আছে এবং জনগণ যাতে কেন্দ্রে যেয়ে ভোট দিতে পারে সেটা নিশ্চিত করবে। যে কোন ধরনের নাশকতামূলক কর্মকান্ডের বিপরীতে অত্যন্ত ধৈর্য এবং পেশাদারিত্বের মাধ্যমে দায়িত্ব পালন করতে হবে বলে জানান তিনি। সার্বিক আইন শৃংঙ্খলা ও সামাজিক নিরাপত্তার নিশ্চিতে টঙ্গী পুর্ব থানার অন্যান্য কর্মকর্তাসহ অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেনকে সম্মাননা স্বারক প্রদান করেন তিনি।

আরো পড়ুন :  তদন্ত শেষে দোষীদের বিচার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

এসময় মেট্রোপলিটন পুলিশের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, অফিসার্স ইনচার্জ (ওসি) কামাল হোসেন, অফিসার্স ইনচার্জ (তদন্ত) মো. জাহিদুল অফিসার্স ইনচার্জ (অপারেশন) সুব্রত কুমার পোদ্দারসহ মেট্রোপলিটন পুলিশের অন্যান্য কর্মকর্তারা টঙ্গী পূর্ব থানায় যোগদানের পর এখানকার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, ছিনতাইরোধে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে অত্র এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে শান্ত ও স্বাভাবিক রয়েছে।

7Shares