মদনে দশম শ্রেনির ছাত্রী ধর্ষণ মামলা-আটক ২

প্রকাশিত

মদন (নেত্রকোনা) প্রতিনিধি:মদন তিয়শ্রী এন এইচ খান একাডেমীর দশম শ্রেনির ছাত্রীকে ফুসলিয়ে অপহরণের পর ধর্ষণের ঘটনায় বুধবার রাতে থানায় মামলা দায়ের করেছে ধর্ষিতা নিজেই। অভিযোগের প্রেক্ষিতে ওই রাতেই ধর্ষকসহ দুইজনকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার আটককৃত দুই আসামীকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মামলার বিবরণে প্রকাশ , উপজেলার বাড়ৈউড়া গ্রামের চাঁন মিয়ার দশম শ্রেনির ছাত্রী মেয়েকে কাইটাইল গ্রামের সাবেক ইউপি সদস্য সুনিল সরকারের ছেলে কাটিহালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী দুই সন্তানের জনক পলাশ সরকারের সাথে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। মঙ্গলবার ধর্ষিতার মা সুলেহা আক্তারের সাথে মদন সদরে আসলে প্রেমিক পলাশের সাথে মায়ের মোবাইল ফোনে কথা হয়। কথার এক পর্যায়ে মায়ের হাতে মোবাইল রেখে অটো থেকে নেমে হোন্ডা যোগে প্রেমিক পলাশের সাথে চলে যায়। পরে বাড়িভাদেরা হাওরে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করার পর রিক্সা যোগে বাড়ি পৌঁছে দেয়। বুধবার ঘটনাটি জানাজানি হলে ধর্ষণের শিকার মেয়েটি বিচার চাওয়ার আশায় প্রথমেই ইউএনওর নিকট আসে,পরে ইউএনও মেয়েটিকে থানায় পাঠালে ওসি তদন্ত মামলাটি নেন।
ধর্ষিতা জানায়, বাস্তা গ্রামের হারুন মিয়া বিয়ের প্রস্তাব দিয়ে পলাশকে আমাদের বাড়িতে নিয়ে আসে এবং পলাশের সাথে আমার পরিচয় হয়। এরই সুবাধে মঙ্গলবার মায়ের সাথে উপজেলা সদরে আসলে পলাশ আমাকে ফোন দিয়ে হোন্ডা যোগে বিভিন্ন জায়াগায় ভ্রমন করবে বলে নিয়ে যায়। এ সময় বাড়িভাদেরা হাওরের জঙ্গলে নিয়ে জোর পূর্বক আমাকে ধর্ষণ করে। এ সময় হারুণ আমাদের পাশেই ছিল। আমি এর ন্যায় বিচার পাওয়ার আশায় মামলা করেছি।
ধর্ষক পলাশ সরকার জানান, আমি মেয়েটিকে নিয়ে হোন্ডা যোগে বিভিন্ন জায়াগায় ঘুরেছি তবে ধর্ষণ করিনি। বাস্তা গ্রামের হারুনের মাধ্যমে ওই মেয়ের সাথে তার পরিচয় হয় বলে স্বীকার করেন।
ওসি তদন্ত মোঃ আজহারুল ইসলাম জানান, বুধবার রাতে ধর্ষিতা নিজেই বাদী হয়ে পলাশ ও হারুন আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃ আসামী দ্বয়কে বৃহস্পতিবার নেত্রকোনার জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে

Shares
আরো পড়ুন :  জয় দিয়ে সিরিজ শুরু টাইগারদের