বিভিন্ন পদে নিয়োগ দিচ্ছে নতুন টিভি – চ্যানেল সিক্স

প্রকাশিত

সিক্স ডেক্স- ইউ,এস,থেকে শিগগিরই পরিক্ষামুলক সম্প্রচার চালু হতে যাচ্ছে নতুন টেলিভিশন চ্যানেল সিক্স। পরিক্ষামুল সম্প্রচারে যাওয়ার লক্ষে ভিডিওচিত্র গ্রাহক, জেলা প্রতিনিধিথানা প্রতিনিধি, নিজস্ব সংবাদদাতা, ব্যুরো প্রধান, শিক্ষানবিশ সাংবাদিকব্রডকাস্ট টেকনিশিয়ান, ভিডিও সম্পাদক, অনলাইন ভিডিও সম্পাদক, শব্দ সম্পাদক,সম্প্রচার সম্পাদক, সম্প্রচার প্রকৌশলী, আর্থ স্টেশন প্রকৌশলী, আলোকসম্পাত সহকারী, মোশন গ্রাফিক ডিজাইনার, নিউজরুম এডিটর,নিউজ প্রেজেন্টার,বার্তা সম্পাদক, যুগ্ন বার্তা সম্পাদক,ক্রীড়া সম্পাদক, বাণিজ্য সম্পাদক, সহ সম্পাদকসহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

স্টাফ রিপোর্টার, নিউজরুম এডিটর ,নিউজ প্রেজেন্টার

স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী বা সদ্য উত্তীর্ণরা পদগুলোতে আবেদন করতে পারবেন। অগ্রাধিকার দেয়া হবে সাংবাদিকতা, টিভি/ ফিল্ম/ মিডিয়া স্টাডিজ, বাংলা, ইংরেজি, অর্থনীতি, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ের শিক্ষার্থীদের।

সম্প্রচার সম্পাদক:
যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং সম্প্রচার সাংবাদিকতায় কমপক্ষে তিন (০৩) বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।
ভিডিওচিত্র গ্রাহক:
যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং ভিডিওচিত্র গ্রাহক হিসেবে কমপক্ষে দুই (০২) বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন।
জেলা প্রতিনিধি

আরো পড়ুন :  বিটকয়েনে লেনদেনে নিষেধাজ্ঞা

যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য । আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৩৫ বছর  এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে  হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

থানা প্রতিনিধি,

এইচ,এস,সি, পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। আবেদনকারীদের বয়স ২০ থেকে ৩৫ বছর  এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে  হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব থানায় নিয়োগ দেওয়া হবে।

ব্যুরো  প্রধান

যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ ও টেলিভিশন চ্যানেলে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সাংবাদিকতায় মোট ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছর  এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে  হবে।

আরো পড়ুন :  জিন্নাহ দেশভাগ করতে চাননি : জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক

শিক্ষানবিশ সাংবাদিক

শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি/ এইচ.এস.সি/ স্নাতক অধ্যয়নরত, সাংবাদিকতা বিষয়ে স্নাতক পড়ুয়াদেরকে (১ম/২য়/৩য় বর্ষ) অগ্রাধিকার দেওয়া হবে। অভিজ্ঞতা প্রয়োজন নাই।
আবেদন প্রক্রিয়া

আগ্রহীদের ১৫/১২/২০১৮-এর মধ্যে সম্প্রতি তোলা ০১ কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত এবং জাতীয় পরিচয় পত্রের কপি channel6bd@gmail.com এই মেইলে  আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

মোবাইল: 01701 082002 – 01671 000090
আমেরিকা অফিস-১৭১,হিলিয়ার্ড স্ট্রিট,ম্যানচ্যাস্টার সিটি, কানেক্টিকাট-ইউ,এস,এ,

ঢাকা অফিস- শাপলা ম্যানশন (৫,৬,তলা) ১৪, মতিঝিল বা/এ, ঢাকা ।

গাজীপুর অফিস- হাজী হাফিজ সরকার কমপ্লেক্স (২য় তলা )ভোগড়া, বাসন, 
গাজীপুর।

1459Shares