ভিকারুননিসার ভর্তি কার্যক্রম স্থগিত

প্রকাশিত


নিজস্ব প্রতিবেদক- ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে স্থগিত রয়েছে প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম। তবে এ ভর্তি কার্যক্রম আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে শেষ করা হবে বলে জানিয়েছেন গভর্নিং বডির চেয়ারম্যান গোলাম আশরাফ তালুকদার।

 তিনি বলেন, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারের আত্মহত্যাকে কেন্দ্র করে দফায় দফায় শিক্ষার্থীদের আন্দোলন শুরু হয়। এ কারণে সকল শাখার প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম স্থগিত রাখা হয়েছে।

আরো পড়ুন :  ‘হাজতে গায়ের শার্ট খুলে ফাঁস দিয়েছে কাউসার’

তবে আগামী ৩০ ডিসেম্বরের আগে প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম শেষ করা হবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম শেষ করতে নতুন করে গভর্নিং বডির সভায় সিদ্ধান্ত নেয়া হবে। যেহেতু গভর্নিং বোর্ডের সভা এক সপ্তাহ আগে ডাকা হয়, তাই সোমবার পরবর্তী সভার জন্য নোটিশ দেওয়া হয়েছে। সেই সভায় কবে প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম শেষ করা হবে সেই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

আরো পড়ুন :  মা হতে যাচ্ছেন শুভশ্রী!

জানা গেছে, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণির ভর্তি কার্যক্রম ৮, ১০ ও ১১ ডিসেম্বর শেষ হওয়ার কথা থাকলেও শিক্ষার্থীদের আন্দোলনের কারণে ভর্তি কার্যক্রম স্থবির হয়ে পড়ে। এতে অনেক অভিভাবক তাদের সন্তানদের ভর্তি হওয়া নিয়ে দ্বিধার মধ্যে পড়েন।

9Shares