মেসি জাদুতে বছরের প্রথম ম্যাচে জয় পেল বার্সা

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদকঃ মাঠে নামার আগেই ছিলো পয়েন্ট টেবিলের শীর্ষে। সুযোগটা শুধুই ম্যাচ জিতে পয়েন্ট আরও বাড়িয়ে নিয়ে নিজেদের আরও নিরাপদ করে ফেলার। আর তা করতে মোটেই ভুল করেননি ভালভার্দের শিষ্যরা।

নতুন বছরের প্রথম ম্যাচেই স্প্যানিশ লা লিগায় গেতাফের বিপক্ষে ২-১ গোলের জয় পায় লিওনেল মেসির বার্সেলোনা। বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে ম্যাচে গোল করেন মেসি ও লুইস সুয়ারেজ।

রোববার (৬ জানুয়ারি) রাতের ম্যাচের শুরুর দিকে খানিকটা চাপেই ছিলো বার্সা। তবে সেই চাপ দূর করতে বেশি সময় নেয়নি দলটি। ১৯ মিনিটে ম্যাচের প্রথম গোল করে বার্সাকে এগিয়ে নেন মেসি। বাঁপায়ের অসাধারণ শটে এবারের লিগে নিজের ১৬তম গোলটি করেন তিনি।

আরো পড়ুন :  অনুসন্ধানের শীর্ষে সাবিলা নূর, আছেন তাসকিনও

৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ। সেখানেও তাকে সাহায্য করেন মেসি। লিগে নিজের ১২তম গোল পূর্ণ করেন সুয়ারেজ।

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে এক গোল পরিশোধ করে গেতাফে। গোলটি করেন দলের স্প্যানিশ ফরোয়ার্ড হাইমে মাতা। তবে একাধিকবার চেষ্টা করেও দ্বিতীয়ার্ধে আর কোনো দলই গোল করতে পারেনি। আর বার্সাও মাঠ ছাড়ে ২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে।

আরো পড়ুন :  কুড়িগ্রাম ৪ আসনে জাপা প্রার্থীর গণসংযোগ

১৮ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩৩। ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এচসেছে আলাভেস। আর ৩০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে অবস্থান করছে জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ।

Shares