পাবনায় স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

প্রকাশিত

পাবনা প্রতিনিধি-

পাবনার চাটমোহরে স্বামী পরিত্যক্তা এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে ওই গৃহবধূ থানায় অভিযোগ করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারদের মধ্যে ধর্ষক মানিক হোসেনসহ তার দুই সহযোগী রয়েছে বলে দাবি করেছে পুলিশ। তারা হলেন- চাটমোহর উপজেলার নিমাইচরা ইউনিয়নের মির্জাপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মানিক হোসেন, সহযোগী একই এলাকার ইদ্রিস আলী ওরফে ইদ্দি ও ইউপি সদস্য হাসেন আলী।

বিষয়টি নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, গত শনিবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। রবিবার দুপুরে ওই গৃহবধূ থানায় অভিযোগ করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ জানান, মির্জাপুর বাজারে ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফেরার সময় এলাকার শাহজাহান চেয়ারম্যানের ধানের চাতালের পাশে অপেক্ষা করছিলেন তার ভাইয়ের জন্য। এমন সময় তাকে (গৃহবধূ) একা পেয়ে মানিক হোসেন জোরপূর্বক চাতালের পাশে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরদিন বিষয়টি থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয় বলেও জানান ওই নারী।

চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন আরও জানান, অভিযোগ পাওয়ার পর ওই মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অভিযান চালিয়ে মানিকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে মানিকের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করতে গিয়ে এই ঘটনার সাথে আরও কয়েকজনের সম্পৃক্ততা রয়েছে বলে ধারণা করা হচ্ছে।