চুরি করতে এসে ৩ ঘণ্টা দরজার বেল চাটল চোর

প্রকাশিত

আন্তর্জাতিক ডেস্ক:চুরি করতে এসেছিল চোর। ঘরের সবাই তখন গভীর ঘুমে। কিন্তু দরজা না ভেঙে, এমনকি চুরিও না করে দরজার পাশের কলিং বেল ঘণ্টার পর ঘণ্টা চেটে চলেছে চোর!

ক্যালিফোর্নিয়ার পুলিশ এমনই এক ব্যক্তির সন্ধানে ব্যস্ত যিনি অদ্ভুত এই আচরণ করেছেন। গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার স্যালিনাসে ডানগান পরিবারের বাড়ির দরজায় ঘণ্টা খানেক ধরে রবার্টো ড্যানিয়েল অ্যারও নামের ওই চোরের কলিং বেল চাটার ফুটেজ ধরা পড়েছে বলে জানিয়েছে স্কাই নিউজ।

আরো পড়ুন :  বাণিজ্যমেলায় ফ্যাশনেবল পাটজাত পণ্য

বাড়ির মালিক সিলভিয়া ডানগান বলেন, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না, কিন্তু তার সন্তান ছিল। সদর দরজায় কিছু একটা হচ্ছে এই নোটিফিকেশন পেয়ে তারা ক্যামেরার ফুটেজ লক্ষ করেন। তখনই তারা তাজ্জব হয়ে দেখেন রবার্টো অ্যারও ক্যামেরার দিকে তাকিয়ে কলিং বেল চাটছেন।

সিলভিয়া বলেন, ভোর পাঁচটায় আমি বেরিয়ে যাই, আমার ছেলে সকাল ৬ টার আগে ওঠে না। বিচ্ছিরি এই ফুটেজ সামাজিক মাধ্যমে আসতেই হাজার হাজার মানুষ তাদের মতামত জানিয়েছেন।

আরো পড়ুন :  শিগগিরই রণবীর ও দীপিকার বিয়ে!

ডানগানরা এই ফুটেজ দেখার পরেই স্যালিনাস পুলিশকে খবর দেয়। পুলিশ জানায় এই চোরের নাম রবার্টো ড্যানিয়েল অ্যারও। পুলিশ আরও জানিয়েছে, রবার্টো প্রায় তিন ঘণ্টা দরজার বেল চেটেছিলেন এবং চেটে বেশ তৃপ্তও হয়েছেন। পুলিশ ৩৩ বছর বয়সী এই রবার্টোর সন্ধান করছে। ছোটখাটো চুরি এবং চুরির চেষ্টার মামলা হতে পারে তার বিরুদ্ধে।

29Shares