শেখ হাসিনার সরকারের নেতৃত্বে দুর্বার গতিতে দেশ এগিয়ে যাচ্ছে : জিল্লার রহমান

প্রকাশিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমান বলেন, শেখ হাসিনার সরকারের নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এর সুফল ভোগ করছে দেশের সাধারণ জনগণ। প্রান্তিক মানুষের কাছে পৌছে গেছে চিকিৎসা সেবাসহ সকল ধরনের সহযোগিতা, যা দেশের ইতিহাসে অন্যন্য দৃষ্টান্ত।
শনিবার দুপুরে জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবন ও হার্ট ফাউন্ডেশন ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সমাজসেবা দপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।
তিনি বলেন, বর্তমান সরকার বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থা করেছে। যা অতীতের কোন সরকার এতো ভাবেনি। এছাড়া, এ এলাকার আর্থ সামাজিক উন্নয়ন সাধিত হবে।
গণপূর্ত বিভাগের তত্বাবধানে এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় ৪৮ কোটি টাকা ব্যয়ে জেলা সমাজসেবা কমপ্লেক্স ও হার্ট ফাউন্ডেশন ভবনের পৃথক পৃথকভাবে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সচিব মো. জিল্লার রহমান ।
এসময় উপস্থিত ছিলেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুছ সামাদ মোল্লা, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিন, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. ওমর ফারুক হোসাইন।
Shares
আরো পড়ুন :  পঞ্চাশবার লুক টেস্ট!