শিল্পমন্ত্রীর প্রথম সফর তাঁর নির্বাচনী এলাকায়

প্রকাশিত

মাহবুবুর রহমান, মনোহরদী (নরসিংদী)- শিল্পমন্ত্রী হওয়ার পর এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের  প্রথম নরসিংদী ও তাঁর নির্বাচনী এলাকা মনোহরদী- বেলাবো সফর করেছেন গতকাল । তার এই সফরকে ঘিরে নরসিংদী সার্কিট হাউজ সহ নির্বাচনী এলাকাতেও নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে ভীড় জমান। তিনি ঢাকা হতে প্রথমে নরসিংদী সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহন করেন এবং বক্তব্য রাখেন। এরপর তাঁর নিজ নির্বাচনী এলাকা বেলাব ও মনোহরদীতে আসেন। সন্ধ্যায় তিনি মনোহরদী পার্টি অফিসে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করে বক্তব্য রাখেন। এ সময় শিল্পমন্ত্রী বলেন, জনগণ আমাদের পক্ষে রায় দিয়েছেন। জাতি তাই উন্নয়নের পক্ষে। আমরা আমাদের মহাপরিকল্পনাগুলো অচিরেই শেষ করব। বিশেষ করে তরুন সমাজের নৌকার প্রতি আস্থায় তিনি ধন্যবাদ জানান।
“বিএনপিকে একটি আওয়ামী লীগ বিরোধী প্ল্যাটফরম” উল্লেখ করে এটাকে কোনো রাজনৈতিক দল মনে করেন না বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি বলেন, তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য। বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে গেছে।
যেহেতু নরসিংদী জেলা একটি শিল্প সমৃদ্ধ জেলা, এখানে কর্মসংস্থান করার সুযোগ আছে সেদিকে কাজ করব। জাতির যে প্রত্যাশা আমাদের কাছে সেগুলো আমাদেরকেই পূরণ করতে হবে। মন্ত্রী হিসেবে বর্তমান সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাবো। দেশে বিভিন্ন শিল্প কারখানা গড়ে তোলে নতুন নতুন কর্মসংস্থানের ব্যবস্থাসহ আওয়ামী লীগের নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করবে বলেও তিনি জানান।
মন্ত্রী বলেন, আমরা বিশেষভাবে মাদকের ব্যাপারে কনসার্নড (সতর্ক)। সারাদেশে মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসব। এই জন্য আপনাদেরকে সাথে নিয়ে এই কাজের সমাপ্ত করবো।
13Shares
আরো পড়ুন :  বলিউডের ১০টি নারী প্রধান চলচ্চিত্র