কুষ্টিয়ায় শীতে আগুন জ্বালানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দুই যুবক নিহত

প্রকাশিত

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে সোহান আহমেদ (১৯) ও শামীম (২৩) নামে দুই যুবক নিহত হয়েছেন। আজ রোববার সকাল ১১টার দিকে সদর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোহান আহমেদ কুষ্টিয়া শহরতলীর উপজেলার সামনের এলাকার তোফাজ্জেল হোসেন তোফার ছেলে সে আমলা সরকারী ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং শামীম একই এলাকার ডাবলু হোসেনের ছেলে, সে বিআরবি কারখানার শ্রমিক হিসেবে কর্মরত ছিলো।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার সকালে সোহান তার বন্ধুদের নিয়ে প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে গিয়ে তীব্র শীতে খড়ি ও খড়কুঠো জ্বালিয়ে শীত নিবারনের চেষ্টা করছিলো। এসময় পাশের বাড়ীতে শামীমের চাচী মিমী খাতুনের পুরনো একটি আলমারীর ভাঙ্গা কাঠ জোরপুর্বক নিতে যায় সোহান। তখন শামীম তাকে বাঁধা প্রদান করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়।

আরো পড়ুন :  ফেনীতে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

এরই এক পর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি (ড্যাগার) বের করে শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীমও এসময় পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। পরে তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন :  নরসিংদীর রায়পুরায় শিক্ষার্থীদের মাঝেশিক্ষা উপকরণ বিতরণ

কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) শেখ ওবাইদুল্লাহ জানান, শীতে আগুন জ্বালানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দুই জনের মৃত্যু হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

4Shares