‘আমি ৫ জনকে গুলি করে খুন করেছি’

প্রকাশিত

অনলাইন ডেস্ক-

ঘড়ির কাঁটায় তখন বুধবার দুুপুর সাড়ে ১২টা। একটা ফোন আসে হাইল্যান্ডস কাউন্টি শেরিফের অফিসে। ফোনের ওপারে ধরা গলায় এক ব্যক্তির কণ্ঠস্বর, “আমি পাঁচ জনকে গুলি করে খুন করেছি, আমাকে গ্রেফতার করুন।”

যুক্তরাষ্ট্রের অরল্যান্ডো থেকে ৪৫ মাইল দক্ষিণে ফ্লোরিডার সেবরিং শহরে বন্দুকধারীর গুলিতে আতঙ্ক ছড়ায়। সানট্রাস্ট ব্যাংকে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন এক তরুণ। তাঁর হাতে আধুনিক আগ্নেয়াস্ত্র। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন পাঁচজন। আতঙ্কে ছোটাছুটি শুরু হয়ে যায়। গুলি লেগে আহতও হয়েছেন অনেকে।

আরো পড়ুন :  স্মরণসভায় বক্তারা সাদির উদ্দিন ও আল আজাদ ছিলেন সাদা মনের মানুষ

                                                                    জেফেন জাভের

সেবরিং পুলিশের শীর্ষ কর্মকর্তা কার্ল হগলান্ড জানিয়েছেন, ব্যাংকে ঢুকে গুলি চালানোর পর পুলিশে খবর দেয় আততায়ী নিজেই। ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর পরেও সে গুলি চালিয়ে যাচ্ছিল। তার সঙ্গে কিছুক্ষণ গুলির লড়াইও হয় পুলিশের। পরে সে নিজেই আত্মসমর্পন করে। আটককৃতের নাম জফেন জাভের। বয়স ২১ বছর।

আরো পড়ুন :  নওগাঁয় তৃতীয় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলা

কী কারণে এমন ঘটনা ঘটিয়েছে জেফেন তা এখনও অজানা। তবে তার বাবা ইন্ডিয়ানার বাসিন্দা জোস জাভেরের দাবি, এক বছর আগে সে ফ্লোরিডায় যায়। তার কথায়, পড়াশোনায় নাকি বরাবরই মেধাবী ছিল জাভের। তিনি বলেন, “আমার মন ভেঙে গেছে। কেন সে এমন করল বুঝতে পারছি না। নিশ্চয়ই কোনো সমস্যা হয়েছিল। নিহতদের জন্য আমি দুঃখিত।” সূত্র: সিএনএন

12Shares