সিলেটে বেড়াতে আসছেন ? হোটেল হলি গেট স্বাগতম জানাচ্ছে ।

প্রকাশিত

তুহিন সারোয়ার-

সিলেট প্রাকৃতিক সৌন্দর্যের এক অনন্য লীলাভূমি । এর নৈসর্গিক সৌন্দর্যের বর্ণনা করে শেষ করা যায় না । দিগন্ত বিস্তৃত বিশাল হাওড় হতে শুরু করে আকাশচুম্বি সবুজ পাহাড়, পাহাড় হতে নেমে আসা শান্ত শীতল পানির ঝর্না, পাহাড়ী নদীর জলে বালি পাথরের অবিরাম লুকোচুরি খেলা, ঢেউ খেলানো সবুজ চা বাগান, দেশের একমাত্র রঙিন পানির লেক সহ নানা ঐতিহাসিক নিদর্শন ! কি নেই সিলেটে ! এই মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্য একনিমিষেই আপনার ভূবন ভুলিয়ে দেয়ার জন্য যথেষ্ট ! সিলেটে বেড়াতে এসে কোথায় থাকবেন ? পরিবার পরিজন নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার আগে যে বিষয়টি খুব বেশি প্রাধান্য পায় তা হলো নিরাপত্তা । এছাড়াও হোটেল সিলেক্ট করতে গিয়ে ভাবতে হয় হোটেলের সেবার মান ও লোকেশন নিয়ে । আপনার এইসব চিন্তা দুশ্চিন্তা দূর করতে এবং আপনার সিলেট ভ্রমণকে নিরাপদ, নির্বিঘ্ন ও আনন্দময় করে আপনাকে পুরোপুরি প্রফুল্ল রাখতে পাশে আছে সিলেটের আন্তর্জাতিক স্ট্যান্ডার্ডের স্বনামধন্য হোটেল হলি গেইট ।

আরো পড়ুন :  কানাডায় বেতন কমানোর দাবিতে ডাক্তারদের আন্দোলন

সিলেটের রাতারগুল নিয়ে প্রতিবেদনটি পড়তে নিচের লিংকে ক্লিক করুন-

জলের নিচে জঙ্গলের রাজত্ব বাংলার অ্যামাজন “রাতারগুল”

 

হোটেল হলি গেইট অবস্থিত সিলেটের সবচেয়ে কাঙ্ক্ষিত প্রাইম লোকেশন হযরত শাহজালাল (রঃ) মাজার গেইটে ) আমাদের এক্সক্লুসিভ এয়ারকন্ডিশনড রুমগুলো আপনার চাহিদার সকল দিক বিবেচনা করেই সাজানো হয়েছে । আমাদের অতুলনীয় আতিথেয়তা এবং সর্বোচ্চ মানের সেবা আপনার হোটেলে কাটানো এক একটি রাতকে করে তুলবে প্রশান্তিময় । আমাদের অতুলনীয় সার্ভিস আপনার ভ্রমণকে করবে আনন্দময় এবং উপভোগ্য । আমাদের রয়েছে দক্ষ স্টাফ,সুদক্ষ ট্যুর ডেস্ক, অভিজ্ঞ ড্রাইভার, যাদের অক্লান্ত সেবায় আপনার সিলেট ভ্রমণ হয়ে উঠবে একই সঙ্গে আনন্দময় এবং সাশ্রয়ী । তাই নিঃসন্দেহে সিলেটে আপনার নিরাপদ ও নির্বিঘ্ন আবাসনের জন্য আপনি নির্ভর করতে পারেন হোটেল হলি গেইটের উপর ।

আরো পড়ুন :  বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে ভাইয়ের মৃত্যু

এই নম্বরগুলোতে ) হলি গেটের প্রদত্ত সুবিধা সমূহ : শীতাতপ নিয়ন্ত্রিত রুম * ২৪/৭ সিসিটিভি সারভেইলেন্স * ২৪/৭ লিফট এবং রুম সার্ভিস * ২৪/৭ বিশেষ নিরাপত্তারক্ষী * অটো জেনারেটর * স্যাটেলাইট চ্যানেলসহ টিভি * স্পাইস রেস্টুরেন্ট * বাস / ট্রেন / এয়ারলাইন্স টিকেট ইনফরমেশন * ক্রেডিট কার্ড পেমেন্ট * এয়ারপোর্ট পিক-আপ এবং ড্রপ (চার্জ) * লন্ড্রি সার্ভিস (চার্জ) * রেন্ট এ কার * ট্যুর ডেস্ক * ব্যাগেজ স্টোরেজ (ফ্রি) * কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট (ফ্রি) * দৈনিক সংবাদপত্র (ফ্রি) * মিনারেল ওয়াটার (ফ্রি ২ বোতল) * ওয়াই-ফাই (ফ্রি) * কার পার্কিং (ফ্রি) ।পুরো ফেব্রুয়ারী মাস জুড়ে, সিলেটের আন্তর্জাতিক স্ট্যান্ডার্ডের স্বনামধন্য হলি গেইটে উপভোগ করুন একটি অসাধারণ ভ্যাকেশান ১৫% কম খরচে !

হট লাইন – 01972552233, 01686605960

ই-মেইল:- info@hotelholygate.com

ওয়েব সাইট- www.hotelholygate.com

ফেসবুক- facebook.com/hotelholygate

820Shares