সাঁথিয়ায় ১২ দিনেও উদ্ধার হয়নি কলেজছাত্রী

প্রকাশিত

সাঁথিযা (পাবনা) সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় অপহৃত কলেজছাত্রীকে ১২ দিনেও  উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২৮ জানুয়ারি সাঁথিয়া মহিলা কলেজ থেকে বাড়ি ফেরার পথে মেয়েটিকে আপহরণ  করা হয়। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চিথুলিয়া গ্রামের আব্দুল্লাহ (২০) নামে এক যুবক মেয়েটিকে অপহরণ করে বলে থানায় অভিযোগ করা হয়েছে।
সাঁথিয়া মহিলা কলেজের একাদশ শ্রেণির ওই শিক্ষার্থীর বাবা পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ করেছেন। তবে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে বলে দাবি পুলিশের।
অপহৃতার বাবা  গোলাম মোস্তফা বলেন, কলেজে যাতায়াতের সময় উল্লেখিত আলহাজ আলীর ছেলে আব্দুল্লাহ মেয়েটিকে দীর্ঘদিন ধরে  উত্ত্যক্ত করে আসছিল। মেয়েটি তার প্রস্তাবে সারা না দেওয়ায় গত ২৮ জানুয়ারি কলেজ থেকে ফেরার পথে তাকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ৩০ জানুয়ারি মেয়েটির বাবা সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর শাহজাদপুর থানা পুলিশ ওই বখাটের ভাই বিপুলকে গ্রেফতার করে। তবে মূল আসামিকে গ্রেপ্তার করা যায় নি। মেয়েটিও উদ্ধার হয়নি।
মেয়েটির বাবা বলেন, তিনি তার মেয়েকে অক্ষতভাবে ফিরে পেতে চান। এজন্য ওই ছেলের বাবা-মা পরিবারসহ পুলিশ ও র‌্যাবের সহায়তা চেয়েছেন।
বিষয়ে বেড়া সার্কেলের এএসপি শেখ জিল্লুর রহমান বলেন, যেহেতু আসামির বাড়ি পাশের জেলায় তবুও আমরা পুলিশের পক্ষ থেকে মেয়েটিকে উদ্ধার ও আসামিকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। একটু সময়সাপেক্ষ ব্যাপার, অচিরেই আমরা সফল হব।ইতোমধ্যে সাঁথিয়া থানা ও শাহজাদপুর থানা পুলিশ কাজ শুরু করেছে। মেয়েটির পরিবার পুলিশের অবহেলা করার যে কথা বলেছেন তা সঠিক নয় বলেও দাবি তার।
Shares
আরো পড়ুন :  ৬ বছর বয়সী বাংলাদেশি শিশুকে হার্ভার্ডের স্বীকৃতি