সোনাগাজীতে এসএসসি পরীক্ষায় বহিস্কৃত ছাত্রী নিখোঁজ

প্রকাশিত

ফেনী সংবাদদাতা : এসএসসি পরীক্ষায় নকলের দায়ে বহিস্কার হওয়া সোনাগাজীর হাজী রহিম উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী উম্মে তানজিনা জাহান নিখোঁজ রয়েছে এমনটা জানিয়েছে ছাত্রীর পরিবার।
শনিবার দুপুরে হল থেকে থেকে বের হওয়ার পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা।
এ বিষয়ে ছাত্রীর পরিবার সোনাগাজী মডেল থানায় সাধারন ডায়েরী করে। সে উপজেলার আমিরাবাদ ইউপির আহম্মদপুর গ্রামের আমির হোসেনের মেয়ে।
নিখোঁজ ছাত্রীর ভাই রাকিব হোসেন বলেন, সরকারী ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে পায়ের নিচে নকল পাওয়ার অভিযোগে তানজিনাকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট বহিস্কার করে।বহিস্কারের পর ম্যাজিস্ট্রেট তানজিনাকে অফিস কক্ষে ডেকে নিয়ে বকাঝকা করলে রাগে ক্ষোভে সে হল থেকে রেরিয়ে যায়।সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা।
ছাত্রীর পরিবারের অভিযোগ অস্বীকার করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার(ভুমি) নাছরিন আক্তার বলেন, শরীরে নকল পাওয়ায় ছাত্রীকে বহিস্কারের পর খাতা ও নকল কেন্দ্র সচিব জয়নাল আবেদিনের কাছে জমা দেওয়া হয়েছে, তাকে কোন ধরনের বকাঝকা করা হয়নি। তিনি আরো বলেন,নকলের দায়ে সোনাগাজী সরকারী ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কারিগরি শাখার তিন জন ও জেনারেল শাখার দুই জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।
সোনাগাজী মডেল থানার পরিদর্শক(তদন্ত) কামাল হোসেন বলেন, ছাত্রীর পরিবারের অভিযোগের পর তার সন্ধানে পুলিশ কাজ করছে।
Shares
আরো পড়ুন :  রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ৫