জাতির সঙ্গে প্রতারণা করেছেন সুলতান মনসুর : ফখরুল

প্রকাশিত

সুলতান মোহাম্মদ মনসুর ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত হয়ে জোটের সিদ্ধান্তের বাইরে গিয়ে সংসদে যোগ দিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে  তিনি একথা বলেন।
মির্জা আলমগীর বলেন, ইতোমধ্যেই গণফোরাম ও ঐক্যফ্রন্ট থেকে সুলতান মনসুরকে বহিষ্কার করা হয়েছে। এই কাজের মাধ্যমে সুলতান মনসুর জনগণের সামনে নিজেকে অত্যান্ত ছোট ও ক্ষুদ্র করে ফেলেছেন।
তিনি জনগণের সঙ্গে প্রতারণা করে একটি দখলদারী সরকার ও জনপ্রতিনিধিত্বহীন একটি সংসদে যোগ দিয়ে নিজেকে শুধু ক্ষুদ্রেই করেননি, জনগণের সঙ্গে প্রতারণাও করেছেন।
মনসুর সংসদে যাওয়ায় জাতীয় ঐক্যফ্রন্ট ক্ষতিগ্রস্ত হবে কি না এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি নয়, ফ্রন্টে যারা আছেন তারা সবাই ঐক্যবদ্ধ ও একসঙ্গে আছে।
খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের সঙ্গে সমঝোতা করে বিএনপি সংসদে যাবে এমন আলোচনা শোনা যাচ্ছে, এ বিষয়ে মির্জা ফখরুল বলেন, এ ধরণের কোনো আলোচনা হয়নি। এটা সম্পূর্ণ গুজব।
Shares
আরো পড়ুন :  রাজধানীর তুরাগে বৈদ্যুতিক তারে জড়িয়ে ডেসকোর লাইনেম্যান নিহত ॥ আহত-১