নগ্ন ছবি দিয়ে নারী দিবসের শুভেচ্ছা জানালেন বিদ্যা

প্রকাশিত

বিনোদন ডেস্ক: ৮ মার্চ বিশ্বব্যাপী উদযাপিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। নারীদের প্রতি সম্মান জানাতেই দিবসটি। বিশ্বে বিভিন্ন প্রান্তে সকলে দিবসটি উদযাপন করেন নিজেদের মতো করে। কেউ মায়ের বা মেয়ের ছবি শেয়ার করেন। কেউ বা নিজের। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালানও একটি ছবি শেয়ার করেছেন। তবে ছবিটি এক নগ্ন নারীর।

ছবিতে দেখা যাচ্ছে, নগ্ন এক নারী হাঁটু গেড়ে বসে আছেন। তিনি ধূমপান করছেন। বিশেষ ভঙ্গিতে মুখ দিয়ে ধোয়া ছেড়ে দিচ্ছেন। গলায় মালা। ডান কানে একটি সূর্যমুখী ফুল গুজে দেয়া। মাথায় লাল রঙের কাপড় পেঁচানো।

আরো পড়ুন :  নিখোঁজ নয়, আত্মগোপনে নারায়ণগঞ্জের সেই গৃহবধূ

ছবিটি পোস্ট করে বিদ্যা লিখেছেন, ‘নারী দিবস উপলক্ষে আপনি, আমি ও সকলকে শুভেচ্ছা। এখনই সময় নিজেকে সমর্থন করা।… আপনি যদি এটা আগে না করে থাকেন তাহলে আজই শুরু করে দিন। নিজের শরীর, মন, আত্মাকে ভালবাসুন। আপনি যেমন, ঠিক তেমনভাবে নিজেকে ভালবাসুন। রোগা, ফরসা বা ধনী হওয়ার চেষ্টা করবেন না। মনে করুন, আপনিই সেরা। কারও সঙ্গে তুলনা করতে যাবেন না। তা হলে তো নিজস্বতা হারিয়ে যাবে। স্বতন্ত্র তো সেরা শব্দ। এই ছবিটা আমাকে এই পোস্টটা লিখতে অনুপ্রাণিত করল। আপনি যদি আমার সঙ্গে একমত হন, ইটস টাইম ট্যাগ দিয়ে শেয়ার করতে পারেন…।’

আরো পড়ুন :  সেনাবাহিনীর কাছে নিরপেক্ষ আচরণের প্রত্যাশা ফখরুলের

বিদ্যার এমন দৃষ্টিভঙ্গির প্রশংসা করেছেন অনেকে। অনেকেই তার সঙ্গে একমত। শেয়ার করেছেন নিজেদের বক্তব্যও।

Shares