বাউফলে আনন্দ টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত

পটুয়াখালী প্রতিনিধিঃ বর্নাঢ্য র‌্যালী,কেক কাটা এবং আলোচনা সভার মধ্য দিয়ে পটুয়াখালীর বাউফলে আনন্দ টিভি’র ১ম র্বষপূর্তি ও ২য় বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে । র্বষপূর্তি উপলক্ষ্যে সোমবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র নেতৃত্বে স্থানীয় সাংবাদিক ও আনন্দ টিভি’র দর্শক নিয়ে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বাউফল প্রেস ক্লাব থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাউফল প্রেসক্লাবে এসে শেষ হয়।
পরে প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের আহবায়ক মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে এবং প্রথম আলো’র বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমানের স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহীম ফারুক প্রমূখ।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, আনন্দ টিভির বাউফল প্রতিনিধি এম.নাজিম উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ আনন্দ টিভি’র র্বষপূর্তি ও ২য় বর্ষে পদার্পণের কেক কাটেন। পরে আনন্দ টিভি পরিবারের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে শুভেচ্ছা পুরুস্কার দেয়া হয়।

Shares
আরো পড়ুন :  পীরগাছায় বাঁধ ও সড়ক নির্মাণ নিয়ে সংঘর্ষ নিহত-১ আটক ২