বিয়ের বিশেষ মুহূর্তটি ফাঁস করলেন নিক!

প্রকাশিত

বিনোদন ডেস্ক: মাত্র কয়েক মাস প্রেমের পরই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। এখনো এই যুগল দেখিয়ে চলেছেন বৈশ্বিক রোমান্স।

১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ে। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই হয় তাঁদের বিয়ে। বিবাহপূর্ব কয়েকটি অনুষ্ঠান ও বিবাহোত্তর কয়েকটি অভ্যর্থনা আয়োজন করেন এ যুগল। বিয়ের পর ভারতে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়াঙ্কার বর। সামাজিক মাধ্যমে বাড়তে থাকে ভক্তসংখ্যা। বিয়ের অনেক স্মরণীয় মুহূর্ত রয়েছে হ্যান্ডসাম হাঙ্ক নিকের।

তবে একটি বিশেষ ও প্রিয় মুহূর্ত রয়েছে নিকের, যা কখনোই ভুলবেন না তিনি।

আরো পড়ুন :  মুরাদনগরে বেসরকারি শিক্ষক ফোরামের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

সম্প্রতি মার্কিন সাময়িকী বাসলকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের অনুষ্ঠানের সেই প্রিয় মুহূর্তের কথা প্রকাশ করেছেন নিক জোনাস। বলেছেন, ‘ডিনারের জন্য যাচ্ছিলাম আমি ও প্রিয়াঙ্কা। দুজন দুজনের দিকে তাকালাম। শুধু ওই মুহূর্তটুকু, সত্যিই একদম খাঁটি ছিল। সত্যিই এটা ঘটেছিল। দিনভর বিয়ের খাটুনির পর আমার এক হয়েছিলাম, যেটি সত্যিই বিশেষ ছিল এবং সেটা শুধুই আমাদের মুহূর্ত।’

৩৬ বছরের প্রিয়াঙ্কা চোপড়াও তাঁর স্বামী নিককে খুব ভালোবাসেন। নিঃশর্ত সেই প্রেম। শুধু বলিউডেই নয়, হলিউডেও ‘বেওয়াচ’ অভিনেত্রী বেশ খ্যাতি কুঁড়িয়েছেন। নিকের বয়স মাত্র ২৬ হলেও খুব ধীরস্থির ও শান্ত চরিত্রের।

তবে জেমস কর্ডেন সঞ্চালিত ‘দ্য লেট লেট শো’-তে নিক জোনাস স্বীকার করেছেন, বিয়ের অনুষ্ঠান, বিবাহোত্তর অভ্যর্থনাসহ অনেক আয়োজনে তিনি ক্লান্ত ও বিরক্ত হয়েছিলেন। আর এতে অনেক অর্থ ব্যয় হয়েছে তাঁর।

আরো পড়ুন :  সুদানে ৩৮ সাংবাদিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সম্প্রতি মুক্তি পায় নিক জোনাস এবং তাঁর দুই ভাই কেভিন ও জো জোনাসের গান ‘সাকার’। প্রায় ছয় বছর পর তাঁদের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ একসঙ্গে কাজ করল। সেই গানের ভিডিওতে তিন ভাইয়ের সঙ্গে তাঁদের জীবনের প্রিয়তমারাও রয়েছেন।

গত মাসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’, সম্প্রতি নেটফ্লিক্সে এটির বিশ্বব্যাপী প্রিমিয়ার হয়েছে। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এটি তাঁর প্রথম মুক্তি পাওয়া সিনেমা। সূত্র : বলিউড বাবল

Shares