দেশপ্রেমের পরীক্ষায় নেতাকর্মীদেরকে উত্তীর্ণ হতে হবে : মেয়র নাছির

প্রকাশিত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমাদের নেতাকর্মীদেরকে দল ও জাতির প্রতি আনুগত্যে স্বচ্ছতা ও দেশপ্রেমের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরাই নেতৃত্বে আসবে। তাদেরকে সামনের দিকে টানার দায়িত্ব বর্তমান নেতৃত্বের। এ নেতৃত্ব যদি ব্যর্থ হয় তাহলে তাদেরও পদ পদবী হারাতে হবে।
গতকাল বুধবার চট্টগ্রাম মহানগরীর পিএইচ আমিন একাডেমীতে ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরাই দলের নেতৃত্বে আসবে বলে জানান।
আ জ ম নাছির উদ্দীন বলেন, বাংলাদেশ আজ কোন পরাভব মানে না। নিজের শক্তিতে দাঁড়িয়েছে। আমাদেরকে গরিব রাষ্ট্র বলে না।  নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, নগর আওয়ামী লীগ অতীতের চেয়ে এখন ঐক্যবদ্ধ ও সংগঠিত। প্রতিটি ওয়ার্ড এবং ইউনিটে যারাই ত্যাগী ও পরীক্ষিত যোগ্য তাদেরকে নেতৃত্বের আসনে আনা হবে। এ লক্ষ্যে আমাদের সকলকে কাজ করতে হবে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. ইসমাইলের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক নওয়াব আলী মিয়ার পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান।
বক্তব্য রাখেন, কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, পাহাড়তলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, সাবেক সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী, এরশাদুল আমিন, হাজী নওয়াব আলী মিয়া, ওয়াহিদুল আমিন প্রমুখ।

Shares
আরো পড়ুন :  নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২