প্রিয় চ্যানেল সিক্স প্রতিনিধিগন আমরা আন্তরিকভাবে দু:খিত !

প্রকাশিত

সিক্স ডেস্ক- আমরা প্রথমেই  আপনার কাছে আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছি চ্যানেল সিক্স এর এইচ, আর এডমিন এর নানান খামখেয়ালির কারনে সময়মত আমরা আপনার সাথে যোগাযোগ রাখতে পারিনি বলে ।চ্যানেল সিক্স  এর এইচ,আর,এডমিন এর গাফেলতি,সেচ্ছাচারিতা,সময়মত সম্প্রচারে না যেতে পারা, অফিস সেটআপ না করা,স্যাটেলাইট কোম্পানীর সাথে চুক্তি বাতিল হওয়ার, প্রতিনিধিদের সাথে আমাদের দুরত্বের সৃষ্টি এবং প্রতিনিধিদের সাথে  যোগাযোগ বিচ্ছিন্ন করাসহ নানাবিধ কারনে  গত ১লা এপ্রিল ২০১৯ ইং তারিখ হইতে চ্যানেল সিক্স থেকে চ্যানেল সিক্স এর এইচ,আর,এডমিন কে চাকুরী থেকে বহিস্কার করা হয়েছে ।

এখন থেকে চ্যানেল সিক্স এর নিয়োগ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম চ্যানেল সিক্স এর ব্যাবস্থাপনা পরিচালক স্বয়ং এবং নতুন নিয়োগকৃত এইচ,আর এডমিন দেখাশোনা করবেন ।

গত ৪টি বছর নানান বাধা বিপত্তি পেরিয়ে যখন আমরা ক্যাবলে প্রবেশ করতে গিয়েছি ঠিক তখনই আরেকটি বাধা আমাদের অগ্রযাত্রাকে সাময়িক ভাবে ব্যাহত করেছিলো। সাময়িকভাবে আমরা ভেঙ্গে পড়েছিলাম তবে আশাহত হইনি ।  চ্যানেল সিক্স এর অফিস মতিঝিল প্রস্তাবিত অফিস থেকে  বর্তমানে উত্তরা স্থানান্তর করা হচ্ছে। আগামী জুন ২০১৯ ইং মাসে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করাসহ এমাসের মধ্যেই প্রতিটি নিয়োকৃত প্রতিনিধিদের হাতে দ্রুত আইডি কার্ড,লগোসহ যাবতীয় উপকরন বুঝিয়ে দেওয়া হবে । বর্তমানে চ্যানেল সিক্স এর প্রতিনিধিগনকে 01715 118893 এই নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরুধ করা যাচ্ছে ।

প্রিয় প্রতিনিধি, আমরা আবারো আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছি । এবং সেই সাথে আপনার আন্তরিক সহযোগিতা এবং সাথে থাকার প্রত্যয়ব্যাক্ত করছি ।

 

-ব্যাবস্থাপনা পরিচালক,চ্যানেল সিক্স ।