হেলিকপ্টারে চড়ে শুটিংয়ে আসলেন অনন্ত জলিল

প্রকাশিত

বিনোদন প্রতিবেদক-

অনন্ত জলিলের সিনেমার শুটিং দেখলেই হলিউড সিনেমার শুটিং দেখার অভিজ্ঞতা হয়ে যাবে, এমনটাই দাবি করে ভক্তদের ‘দিন দ্য ডে’ সিনেমার শুটিং দেখার আমন্ত্রণ জানিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়ক অনন্ত জলিল।

মঙ্গলবার দুপুরে কুড়িল বিশ্বরোড থেকে ১৫ কিলোমিটার উত্তরে রূপগঞ্জের গোবিন্দপুর গ্রামে ‘দ্বীন-দ্য ডে’ সিনেমার শুটিং শুরু করেন তিনি।

দুপুরে হেলিকপ্টারে উড়ে আসেন অনন্ত। নিরাপত্তা বাহিনীর স্পেশাল ব্রাঞ্চ ‘সোয়াত’ অফিসারের পোশাকে দেখা যায় তাকে। তার নামার খবর পেয়ে সন্ত্রাসীরা গোলাগুলি শুরু করেন। অনন্ত হেলিকপ্টার থেকে গুলি করতে করতে এক সময় নেমে আসেন।

অনন্ত জলিলের আমন্ত্রণে তার অনেক ভক্তও গিয়েছিল শুটিং দেখতে। হলিউডের নায়কদের মতই নিজেকে তুলে ধরার চেষ্টা করেছেন অনন্ত জলিল। ইরানি টেকনিশিয়ানরা অংশ নিয়েছেন এখানে। ক্যামেরা, লাইট সবমিলিয়ে ১৭ জন টেকনিশিয়ান কাজ করছেন। অনন্ত জলিলের অ্যাকশন দৃশ্য ক্যামেরা বন্দি করছিলেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

আরো পড়ুন :  কুমিল্লা মহাসড়কে আতঙ্কের নাম শ্যামলী পরিবহন

এর আগে ইরান ও আফগানিস্তানের সীমান্তে টানা ১৪ দিন শুটিং করেছেন অনন্ত জলিল। গত সাতদিন ধরে বাংলাদেশে চলছে দ্বিতীয় লটের শুটিং, একটানা চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। অনন্ত জলিল জানান, রোজার মাসে তুর্কিতে ১৫ দিনের শুটিং হবে।

নায়ক অনন্ত বলেন, ‘ব্যাংক থেকে মোটা অংকের টাকা চুরি হয়। ওইটা উদ্ধার করতে পুলিশ ব্যর্থ হন। তারপর সরকারি নির্দেশে সোয়াত অফিসার ডাকাতদের মেরে টাকাগুলো উদ্ধার করে। ওই সোয়াত অফিসারের ভূমিকায় আমি অভিনয় করছি।’

আরো পড়ুন :  ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

অনন্ত জলিল আরও বলেন, বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, আদম পাচার হচ্ছে, মাদকের আধিপত্য-চোরাচালান সবকিছুই তুলে ধরা হচ্ছে ‘দ্বীন-দ্য ডে’ ছবিতে। বাংলাদেশ, ইরানে মুক্তির লক্ষ্যে নির্মাণ করা হচ্ছে ‘দ্বীন-দ্য ডে’।

যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন অনন্ত জলিল এবং ইরানি একটি নির্মাণ সংস্থা। ছবিতে অনন্ত জলিলের নায়িকা বর্ষা। পাশাপাশি তিনি পরিচালনাও করছেন ইরানি নির্মাতা মুর্তজার সাথে।

2Shares